ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লিগের পেজে বাংলাদেশের ভিডিও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লিগের পেজে বাংলাদেশের ভিডিও ভিডিও থেকে ধারনকৃত

বিশ্বকাপে বাংলাদেশ না খেলেলেও বারবারই আলোচনায় আসছে দেশের ফুটবল ভক্তদের নাম। খেলা পাগল বাঙালির উদযাপন স্থান পেয়েছে ফিফার পোস্টে।

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বাংলাদেশের ভক্তদের ধন্যবাদ জানিয়েছিলেন তাদের প্রতি এমন পাগলাটে সমর্থনের জন্য। এবার আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লিগের পেজ ‘প্রফেশনাল দে ফুটবল দে লা এএফএ’ বাংলাদেশের একটি গ্রামের সমর্থকদের ভালোবাসার ভিডিও পোস্ট করেছে।

ভিডিওতে দেখা যায় আর্জেন্টিনার পতাকা এবং খেলোয়াদের ছবি দিয়ে বানানো একটি গেইট। এরপর রাস্তার দু’ধারে আর্জেন্টিনার পতাকা এবং সব খেলোয়োড়দের ছবি সহ ব্যানার। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের সমর্থনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তারা। ভিডিওটি লক্ষ্যাধিক ভিউ হয়েছে। ২৯ হাজারের বেশি ফেসবুক রিয়াকশন এবং তিন হাজারের বেশি কমেন্ট এসেছে।  

এর আগে মেসির হাতে বাংলাদেশের পতাকা বসিয়ে পোস্ট করা হয়েছিল পেজটি থেকে। টুইটারে দেওয়া পোস্টের ক্যাপশনে লিগা প্রফেশনাল দে ফুটবল দে লা এএফএ লিখেছিল  ‘লিওনেল মেসি বাংলাদেশ। ’দূর দেশটির ঘরোয়া ফুটবল লিগের এমন অনুভব দাগ কেটেছে বাংলাদেশের আর্জেন্টাইন ফুটবল পাগল ভক্তদের মনে।

বাংলাদেশ সময়:১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa