ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাইফ যুবদলের পয়েন্ট ভাগাভাগি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
সাইফ যুবদলের পয়েন্ট ভাগাভাগি

দ্বিতীয় বিভাগ ফুটবলের সুপার লিগ পর্বে নিজেদের ষষ্ঠতম ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে দেশের শীর্ষ ক্রীড়াবান্ধব কর্পোরেট প্রতিষ্ঠানের ক্লাব সাইফ স্পোর্টিং যুবদল।

ম্যাচের শুরুতে গোল করে এগিয়ে যায় সাইফের যুবারা।

৩৮তম মিনিটে দলকে এগিয়ে নেন শ্যামল হোসেন। ৬২তম মিনিটে সমতায় ফেরে লিটল ফ্রেন্ডস ক্লাব। দলটিকে সমতায় ফেরান ইয়াসিন আরাফাত।  

নিজেদের ভুলে গোল হজম করে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। গোল পোস্ট থেকে বল ক্লিয়ার করতে গিয়ে উল্টো লিটল ফ্রেন্ডসের ইয়াসিনের পায়ে বল তুলে দেন সাইফের খেলোয়াড় শ্যামল হোসেন। সুযোগ পেয়ে সরাসরি পোস্টে বল পুরেন ইয়াসিন। অথচ খুব সহজেই বলটি তালুবন্দি করতে পারতেন সাইফের গোলকিপার।

সমতায় ফিরে এগিয়ে যাওয়ার চেষ্টা চালাতে থাকে সাইফ। সুযোগও তৈরি হয়। কিন্তু ফিনিশিংয়ের অভাবে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে বাধ্য হয় সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল।  

এই ড্রয়ে ৬ ম্যাচ শেষে সাইফের সংগ্রহ ১৩ পয়েন্ট। ৪ জয়, ১ ড্র এবং ১ হার। সমান সংখ্যক ম্যাচে লিটল ফ্রেন্ডসের সংগ্রহ ৭ পয়েন্ট। সাইফের পরবর্তী ম্যাচ আগামী ১৭ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।