ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘ইংল্যান্ড চ্যাম্পিয়ন’ লেখা জার্সি বানিয়ে লোকসান গুনলেন ব্যবসায়ী!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
‘ইংল্যান্ড চ্যাম্পিয়ন’ লেখা জার্সি বানিয়ে লোকসান গুনলেন ব্যবসায়ী!

‘বিশ্বকাপ ঘরেই আসছে’-এই লেখা সম্বলিত জার্সি আগেই বানিয়ে রেখেছিলেন ইংল্যান্ডের এক ব্যবসায়ী। কিন্তু কে জানত, কোয়ার্টার ফাইনালেই বিদায় নেবে গ্যারেথ সাউথগেটের দল।

ফ্রান্সের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে বিদায় নেয় তারা। যে কারণে আগেই চ্যাম্পিয়ন হওয়ার জার্সি বানিয়ে রাখা কার্ল ব্যাক্সটার পড়েছেন বিপদে।

কোয়ার্টার ফাইনালে আল বায়িত স্টেডিয়ামে অহেলিয়া চুয়ামেনির গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ফ্রান্স। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে এক গোল শোধ করেন ইংল্যান্ডের ফরোয়ার্ড কেইন। কিন্তু ফ্রান্সকে ফের এগিয়ে দেন দুর্দান্ত ফর্মে থাকা অলিভিয়ে জিরুদ। এরপর সুযোগ পেয়েও পেনাল্টি মিস করেন কেইন। আর এই মিসের কারণেই হেরে বিদায় নিতে হয় ইংলিশদের।

অথচ এই ম্যাচের আগে ব্যাক্সটার নিজের বানানো জার্সিতে লিখেন, ‘২০২২ চ্যাম্পিয়ন ইংল্যান্ড। শেষ পর্যন্ত এটা বাড়িতেই আসছে। ’ প্রায় ১৮ হাজার জার্সি চাপিয়ে এবার বিপদেই পড়েছেন ইংলিশ এই ব্যবসায়ী।

লোকসান গুনতে থাকা ব্যাক্সটার বলেন, ‘ইংল্যান্ড দলের একজন ভক্ত হিসেবে আমি হতাশ। আমরা আশা করেছিলাম এগুলো সব বিক্রি হবে। ’

জার্সি বিক্রি করতে না পেরে ইতোমধ্যে ওয়েবসাইটে সেগুলোর দাম কমানোর ঘোষণা দিয়েছেন ব্যাক্সটার, ‘আমরা এই বিশেষ জার্সিগুলোর দাম কমিয়েছি। এই সুযোগ আর পাবে না ক্রেতারা। ’

তবে দাম কমালেই যে এই জার্সি কেউ কিনবে, তার সম্ভাবনা খুবই কম। অবশ্য বেশ কিছু জার্সি ইতোমধ্যে বিক্রি করেছেন ব্যাক্সটার।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।