ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হতাশা কাটিয়ে ফুর্তি মেজাজে নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
হতাশা কাটিয়ে ফুর্তি মেজাজে নেইমার!

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার সপ্তাহ খানেকও পেরোয়নি। কিন্তু এর মধ্যেই আগের রূপে ফিরে আসলেন নেইমার।

আবারও ফুটবল বাইরের ইস্যুর কারণে খবরের শিরোনামে পরিণত হলেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ফোলহা দে সাও পাওলো। হতাশা কাটিয়ে ওঠার জন্য সাও পাওলোতে বোনের বাড়িতে বড় এক পার্টি ছুঁড়েন নেইমার। যেখানে রাতভর ফুর্তি মেজাজে দেখা যায় তাকে। চেষ্টা করেছিলেন যতটা সম্ভব সংবাদমাধ্যম থেকে বিষয়টি গোপন রাখার, যাতে করে ঝামেলায় পড়তে না হয়। তবে দিনশেষে নেইমার তা গোপন রাখতে পারলেন কই!
নেইমারের পার্টিতে ছিলেন আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্তোনিও। বিভিন্ন সেলেব্রিটিদের মধ্যে দেখা গেছে গায়ক জোয়াও গোমেসকে।

এমন কাণ্ডে অবশ্য সমালোচনায় ভাসছেন নেইমার। অনলাইনে তাকে উদ্দেশ্য করে এক সমর্থক বলেন, ‘নেইমার ইতোমধ্যে ব্রাজিলে সতীর্থদের পার্টি দিচ্ছে আর আমরা কষ্টে ভুগছি। সেই পার্টিতে জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড় ছিল, আর এখানে আমি এখনও সেই হার নিয়ে চিন্তা করছি। আমি ভুল ছিলাম। ’

সমালোচনাগুলোর বিপরীতে ব্রাজিলের এক ডিফেন্ডার বলেন, ‘ওয়াও, তারা কি  চায় সে (নেইমার) দুর্বল থাকুক? হারের জন্য সে দুঃখ চেয়েছে, এখন জীবন তো আর থেমে থাকে না। সে তরুণ, ধনী এবং খুশি হওয়ার আরো অনেক কারণ। মানসিক অবস্থার উন্নতির জন্য পার্টি করার চেয়ে ভালো কিছু হতে পারে না। ’

এদিকে, হেক্সা জয়ের স্বপ্ন নিয়ে কাতার বিশ্বকাপে আসা ব্রাজিলকে ব্যর্থ হয়েই ফিরতে হয়েছে। কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে ১(৪)-১(২) ব্যবধানে হেরে আসর থেকে বিদায় নেয় সেলেসাওরা।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।