ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিতে কবে ফিরবেন মেসি?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
পিএসজিতে কবে ফিরবেন মেসি?

বিশ্বকাপ ফাইনালের ৭২ ঘণ্টা না পেরোতেই পিএসজিতে ফিরে চমকে দিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। তার পরের দিন যোগ দেন নেইমারও।

আগামীকাল লিগ ওয়ানে স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচে খেলার জোর সম্ভাবনা আছে তাদের। তবে থাকছেন না লিওনেল মেসি। থাকবেন কি করে, তিনি তো এখনো ক্লাবেই যোগ দেননি।

বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে বাড়তি ছুটি দিয়েছে পিএসজি। তাই এখনো আর্জেন্টিনাতেই আছেন মেসি। উদযাপন করেছেন বড়দিন, নতুন বছরেও নিজ বাড়িতে থাকবেন। তাহলে মেসি পিএসজিতে ফিরবেন কবে? তা জানতে কৌতুহলের শেষ নেই! অবশেষে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের পরিষ্কার করেছেন সব।

আগামী ২ বা ৩ জানুয়ারি পিএসজিতে ফিরবেন মেসি। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ জানুয়ারি অঁজের বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে তাকে। গালতিয়ের বলেন, ‘মেসি বিশ্বকাপে বড় সময় কাটিয়েছে। তার জয় ও আর্জেন্টিনায় উদযাপনের কারণে তাকে ১ জানুয়ারি পর্যন্ত ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আগামী ২ বা ৩ জানুয়ারি সে আমাদের সঙ্গে যোগ দেবে। ’

পিএসজির হয়ে প্রথম মৌসুমে নিষ্প্রভ থাকলেও চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন মেসি। ১৯ ম্যাচে ১২ গোল করেছেন তিনি। গুঞ্জন আছে, ফরাসি ক্লাবটির সঙ্গে আরও এক মৌসুমের জন্য নতুন চুক্তি করবেন এই ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এএইচএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।