ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আম্পায়ারিংয়ে অভিষেক ঘটলো জাতীয় দলের সাবেক পেসার শিবলুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
আম্পায়ারিংয়ে অভিষেক ঘটলো জাতীয় দলের সাবেক পেসার শিবলুর

সাতক্ষীরা: আম্পায়ারিংয়ে অভিষেক ঘটেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক পেসার শেখ রবিউল ইসলাম শিবলুর। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সাতক্ষীরা স্টেডিয়ামে ইয়ং টাইগার্স অ-১৪ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টে মেহেরপুর বনাম বাগেরহাটের ম্যাচ পরিচালনার মধ্য দিয়ে আম্পায়ারিংয়ে অভিষেক ঘটে তার।

মাঠে তার সহযোগী ছিলেন আম্পায়ার ওহিদুজ্জামান শামীম।

ম্যাচ শুরুর আগে রবিউল ইসলাম শিবলুকে আম্পায়ারিংয়ের অভিষিক্ত হ্যাট পরান জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ও ক্রিকেট সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন ও বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স ও স্কোরার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার দপ্তর সম্পাদক কাজী ফরহাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন ও বিসিবির প্রতিনিধি মো.নাজিম আজাদ মুন্না। জাতীয় দলের সাবেক ক্রিকেটার শিবলু বর্তমানে বিসিবির খুলনা বিভাগীয় ক্রিকেট টিমের সহকারী কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আগামী ৬ জানুয়ারি থেকে অনুষ্ঠিতব্য বিপিএল-এ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বোলিং কোচের দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।