ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

মেসিকে ফেরাতে বার্সার প্রস্তাব প্রত্যাখ্যান করেছে লা লিগা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
মেসিকে ফেরাতে বার্সার প্রস্তাব প্রত্যাখ্যান করেছে লা লিগা

লিওনেল মেসি ফিরবেন তার আপন ঠিকানায়- ফুটবলে গুঞ্জনটা বেশ জোরালোই। প্যারিস সেইন্ট জার্মেইয়ের সঙ্গে চুক্তি নবায়নের আলাপ স্থগিত রেখেছেন।

মেসির তাই বার্সেলোনায় ফেরার আলোচনাটা হচ্ছিল বেশ জোরালো। এটাও বলা হচ্ছিল- মেসি, তার পরিবার ও বার্সেলোনা সব পক্ষই চাইছে এই প্রত্যাবর্তন।  

এবার স্পেনের সাংবাদিক জেরার্ড রোমেরো জানালেন, মেসিকে ফেরানোর জন্য একটি অর্থনৈতিক প্রস্তাবনা তৈরি করেছে বার্সেলোনা। সেটি নাকি তারা নিয়ে গিয়েছিল লা লিগার কাছেও। বার্সা সমর্থকদের জন্য দুঃসংবাদটা এরপর- ক্লাবের ওই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে লা লিগা।  

তবে এত দ্রুত হতাশারও কিছু নেই- প্রস্তাবটিকে আরেকটু সংযোজন-বিয়োজন করে আবারও লা লিগার কাছে যাবে বার্সা। তাদের আশা, সেবার আর ফেরাতে পারবে না লা লিগা।  এমনিতে রোমেরো জানাচ্ছেন, মেসি ইতোমধ্যেই বার্সায় ফেরার ব্যাপারে সম্মতি দিয়েছেন। এমনকি ভেতরে ভেতরে বার্সার একটি দল নাকি এটাও ঠিকঠাক করছেন- মেসির বার্সায় ফেরার আনুষ্ঠানিকতা কেমন হবে।

ক্যারিয়ারের একেবারে শুরু থেকেই বার্সেলোনায় কাটিয়েছেন মেসি। আর্জেন্টাইন এই তারকাকে ক্লাব ছাড়তে হয় বার্সার অর্থনৈতিক দুর্দশার কারণে। এরপর তিনি যোগ দেন পিএসজিতে। ক্লাবটির সঙ্গে তার দুই বছরের চুক্তিও শেষ হবে সামনের জুনে। এরপর আবার মেসি বার্সায় ফিরবেন- এমন আলাপই আপাতত জোরালো।  

বাংলাদেশ সময় : ২১৪২ ঘণ্টা, ১৪ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।