ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ব্যর্থতার মধ্যেও আশা দেখছেন লিভারপুল কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মে ২৬, ২০২৩
ব্যর্থতার মধ্যেও আশা দেখছেন লিভারপুল কোচ

চ্যাম্পিয়ন্স লিগ খেলতে না পারার ব্যর্থতা নিয়েই এবারের মৌসুম শেষ করতে হয়েছে লিভারপুলকে। বৃহস্পতিবার চেলসিকে হারিয়ে শেষ চারে থেকে তাদের বদলে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই নিয়ে হতাশ কোচ ইয়ুর্গেন ক্লপ। তবে আশা হারাচ্ছেন না তিনি। আগামী মৌসুমে ঠিকই ঘুরে দাঁড়াবেন বলে মনে করেন জার্মান এই কোচ।  

গত মৌসুমে দুইটি শিরোপা জয় করা লিভারপুল এই মৌসুমে এসে ছন্দ হারায়। শেষদিকে কিছুটা হলেও ছন্দ খুঁজে পায় তারা। তবে এতটুকু যথেষ্ট ছিল না শেষ চারের জন্য। যে কারণে হতাশ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমাও চেয়েছেন ক্লাবটির তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ। নিজের হতাশা লুকাতে পারেননি কোচ ইয়ুর্গেন ক্লপও।  

তিনি বলেন, ‘সত্যিকার অর্থেই আমাদের ভালো মৌসুম ছিল না এবার। আমরা মোটেও খুশি নই, আমরা ভুল করেছি এবং যথেষ্ট ধারাবাহিক ছিলাম না। বিশ্বকাপের পর অনুশীলন ক্যাম্পের পর সবকিছু ভালো ছিল না। তবে পরে আমরা যে পয়েন্ট সংগ্রহ করেছি তা বেশ ভালো। পুরো মৌসুমে এমনটা করতে পারলে আমরা ভিন্ন অবস্থানে থাকতাম। ’

হতাশ হলেও আশা হারাচ্ছেন না ক্লপ। ব্যর্থতার মধ্যেও আত্মবিশ্বাস দেখছেন তিনি, ‘অবশ্যই আশাবাদী হওয়ার কারণ আছে... ঘরের মাঠে সবশেষ ম্যাচে আমাদের সমর্থকরা যে পরিবেশ তৈরি করেছিল, বিদায়ী খেলোয়াড়দের ক্লাব যেভাবে বিদায় জানিয়েছিল...এই সব দিকগুলি একটি দুর্দান্ত ভবিষ্যতের ভিত্তি। ’

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মে ২৬, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।