ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বার্সায় ফিরতে চান মেসি, লাপোর্তার সঙ্গে ‘সাক্ষাৎ’ শেষে জানালেন তার বাবা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুন ৫, ২০২৩
বার্সায় ফিরতে চান মেসি, লাপোর্তার সঙ্গে ‘সাক্ষাৎ’ শেষে জানালেন তার বাবা

আগামী কয়েকদিনের মধ্যেই নিজের পরবর্তী ঠিকানা খুঁজে নেবেন লিওনেল মেসি। পিএসজির ছাড়ার পর তার সামনে এখন কয়েকটি বিকল্প আছে।

সৌদি আরবের ক্লাব আল-হিলালের আকাশছোঁয়া অঙ্কের প্রস্তাব তো আছেই, তালিকায় আছে বার্সেলোনায় ফেরার মতো সুযোগও। তার বাবা হোর্হে মেসি অবশ্য জানালেন, দ্বিতীয় বিকল্পটির দিকেই সবচেয়ে বেশি আগ্রহ সাতবারের ব্যালন ডি'অরজয়ীর।

মেসির ক্যাম্প ন্যুয়ে ফেরার সম্ভাবনা যখন প্রায় নেই হয়ে যাচ্ছিল, প্রায় ধরে নেওয়া হচ্ছিল সৌদি আরবেই পাড়ি জমাচ্ছেন তিনি; ঠিক তখনই আসরে নামলেন তার বাবা হোর্হে। মেসির এজেন্টের দায়িত্বে আছেন তিনি। আজ অনেকটা আড়ালেই বার্সায় গেছেন হোর্হে। ক্লাবটির প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সঙ্গে বৈঠক করেছেন তিনি। কিন্তু আজকে দেখা হওয়ার ব্যাপারটি পরে অস্বীকার করেন হোর্হে। তবে জানান, কয়েকদিন আগে তাদের মধ্যে কথা হয়েছিল। এরপর তিনি জানান, বার্সায় ফিরতে পারলেই খুশি হবেন মেসি।

মেসি বার্সায় ফিরবেন কি না, এমন প্রশ্নের জবাবে হোর্হে বলেন, ‘সে (মেসি) বার্সায় ফিরবে কি না, এখনও জানি না। সে ফিরতে পারলে খুশি হবে। এটা তার পছন্দের বিকল্প। দেখা যাক কী হয়। খুব শিগগিরই আমরা সিদ্ধান্ত নেবো। এর আগে অনেক কাজ বাকি আছে। ’

অন্যদিকে লাপোর্তা বড় লক্ষ্য হলো, যে করেই হোক মেসিকে ক্যাম্প ন্যুয়ে ফেরানো। কিন্তু খোদ ক্লাবের অন্দরের খবর বলছে, এটা যে এখন পর্যন্ত দিবাস্বপ্ন তা নিশ্চিত। লাপোর্তা তাতে দমে যাচ্ছেন না। তিনি যে চেষ্টা করে যাচ্ছেন, তা হোর্হের সঙ্গে তার বৈঠক থেকেই পরিষ্কার। তবে সব সিদ্ধান্ত এখন মেসির হাতে। বার্সা কোচ জাভি হার্নান্দেস অন্তত এমনটাই মনে করেন। কারণ সৌদি থেকে যে প্রস্তাব মেসি পেয়েছেন, অত বিপুল অঙ্কের অর্থ দেওয়ার মতো সামর্থ্য বার্সার নেই। এখন মেসি যদি 'ছাড়' দিয়ে ফিরতে চান, তাহলেই কেবল সম্ভব মেসিকে পাওয়া।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।