ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কিংসের চারে চার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
কিংসের চারে চার

এবিজি বসুন্ধরা বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় তুলে নিল বসুন্ধরা কিংস। আজ গোপালগঞ্জে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা।

যদিও  ম্যাচের শুরু থেকে দারুণ প্রতিরোধ গড়ে শেখ জামাল। তাই তাদের দেয়াল ভাঙতে বেশ ঘাম ঝরাতে হয় কিংসকে। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের অনেকটা সময় গোলবঞ্চিত থাকে তারা। তবে ৭৯ মিনিটে ডেডলক ভাঙেন দরিয়েলতন গোমেজ। রাকিব হোসেনের ক্রসে হেডে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।


যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আবারও গোলের দেখা পায় কিংস। এবারও গোলদাতা দরিয়েলতন। ব্রাজিলিয়ান সতীর্থ মিগেল ফিগেইরার পাস থেকে দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। লিগে এটি তার সপ্তম গোল। ম্যাচের একদম শেষ মিনিটে ফ্রিকিক থেকে অসাধারণ গোলে ব্যবধান বাড়ান কিংস অধিনায়ক রবসন রবিনহো।

দিনের অন্য ম্যাচে রাজশাহীতে ফর্টিস এফসির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রহমতগঞ্জ। ২২ মিনিটে জাসুর জুমায়েভের গোলে এগিয়ে যায় ফর্টিস। ৩১ মিনিটে দাওদা সিসের গোলে সমতায় ফেরে রহমতগঞ্জ। ৭২ মিনিটে সফল স্পট কিকে রহমতগঞ্জের ব্যবধান বাড়ান আর্নেস্ট বোয়াটেং। তবে ১০ মিনিট পর পেনাল্টি পায় ফর্টিস। স্পট কিকে বল জালে পাঠিয়ে ফর্টিসের হার এড়ান ওমর বাবু।  

৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রহমতগঞ্জ এবং সমান পয়েন্ট নিয়ে সাতে ফর্টিস। চার ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে কিংস। তিন পয়েন্ট নিয়ে আটে আছে শেখ জামাল।  

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।