ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রেফারিদের বকেয়া টাকা দ্রুতই পরিশোধের আশ্বাস বাফুফের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
রেফারিদের বকেয়া টাকা দ্রুতই পরিশোধের আশ্বাস বাফুফের

ফুটবলের অন্যতম অংশ রেফারিং। ঘরোয়া ফুটবলে রেফারিরা বরাবরই অবহেলিত।

তাদের সম্মানী থাকে বকেয়া। বাফুফের কাছে রেফারিদের পাওনা কোটি টাকা। সেই টাকা দ্রুতই প্রদানের আশ্বাস দিয়েছেন বাফুফের রেফারিজ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী ।

আজ বাফুফে ভবনে বাংলাদেশের ১১জন রেফারিকে ফিফা কর্তৃক প্রেরিত ব্যাজ প্রদান করেছে বাফুফের সিনিয়র সহ সভাপতি এবং বাফুফের রেফারিজ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী। তার সঙ্গে উপস্থিত ছিলেন বাফুফের সহ সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক এবং রেফারিজ কমিটির অন্যান্য সদস্যরা।

আজ সংবাদ সম্মেলনে রেফারিদের সম্মানী বকেয়া সম্পর্কে সালাম মুর্শেদি বলেন, ‘আমরা চেষ্টা করছি দ্রুতই রেফারিদের বকেয়া পরিশোধ করার। আমাদের কিছুটা সীমাবদ্ধতা রয়েছে আমরা স্বীকার করছি। তবে দ্রুতই তাদের বকেয়া টাকা পরিশোধ করা হবে। ’

বকেয়া টাকা পরিশোধের জন্য ইতোমধ্যেই পদক্ষেপ নিচ্ছেন বলে জানিয়েছেন সালাম মুর্শেদি। তিনি বলেন, ‘ইতোমধ্যেই আমরা সিদ্ধান্ত নিয়েছি প্রতি ইভেন্টের বাজেটের মধ্যে রেফারিদের সম্মানীর কথা উল্লেখ থাকবে। যেন ইভেন্ট শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তারা টাকা বুঝে পান। আর বকেয়া টাকা আমরা বিভিন্ন মেয়াদে দিয়ে পরিশোধ করে দিব। এই মাসেই আমরা বড় অংকের একটা বকেয়া শোধ করার পদক্ষেপ নিয়েছি। আরও কিছুটা সময় লাগবে। তবে দ্রুত সময়ের মধ্যেই বকেয়া  পরিশোধিত হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।