ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাফুফের নতুন টেকনিক্যাল ডিরেক্টর টিটু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
বাফুফের নতুন টেকনিক্যাল ডিরেক্টর টিটু

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নতুন টেকনিক্যাল ডিরেক্টরের দায়িত্ব পেয়েছেন সাইফুল বারী টিটু। আজ বাফুফে ভবনে টেকনিক্যাল কমিটির মিটিংয়ে এমন সিদ্ধান্ত হয়।

বাফুফেতে টেকনিক্যাল ডিরেক্টর পদ আনুষ্ঠানিকভাবে সৃষ্টি হয়েছে কাজী সালাউদ্দিন ২০০৮ সালে সভাপতি হওয়ার পর। ২০০৯ সালে দেশের অন্যতম সেরা গোলরক্ষক শহিদুর রহমান চৌধুরী সান্টু টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে যোগ দিতে আসেন সুদূর আমেরিকা থেকে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন তার ঘনিষ্ঠ বন্ধু হলেও দেড় বছরের বেশি থাকেননি তিনি।  

সান্টুর বিদায়ের পর কিছুদিন বায়েজিদ জোবায়ের আলম নিপু এই পদে কয়েক বছর ছিলেন। ২০১৬ সালে এসেছিলেন ব্রিটিশ পল স্মলি। তিনি ২০২০ সালে চলে গেলেও আবার তাকে ফিরিয়ে আনে ফেডারেশন। ২০২৩ সালের মাঝামাঝি তিনি আবার চলে যাওয়ার পর পদটি খালি ছিল কয়েকমাস। এবার সেই পদে আসীন হচ্ছেন টিটু।  

আজ টেকনিক্যাল কমিটির সভায় এক পর্যায়ে টিটু এসেছিলেনও। সেখানে মূলত আলোচনা হয়েছে সম্মানী নিয়ে। আগামী ১ এপ্রিল থেকে নতুন পদে কাজ শুরু করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।