ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

ফুটবল

ড. ইউনূস ও আসিফ মাহমুদকে বাফুফের অভিনন্দন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
ড. ইউনূস ও আসিফ মাহমুদকে বাফুফের অভিনন্দন

ছাত্র-জনতার আন্দোলনের পর গত সোমবার পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। গতকাল গঠন করা হয় অন্তর্বর্তীকালীন সরকার।

যেখানে প্রধান উপদেষ্টা হিসেবে রাখা হয় ড. ইউনূসকে। আর ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ। দুইজনকেই অভিন্দন জানিয়েছে বাফুফে।  

আজ এক বিবৃতিতে ড. ইউনুসকে অভিনন্দন জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। নতুন সরকারের সাথে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে সংস্থাটি জানায় ফুটবলের বিকাশ ও প্রচারে আরও এগিয়ে যাবে তারা। এই অন্তর্বর্তীকালীন সরকারের সঙ্গে অধীনে নিজেদের লক্ষ্যগুলো আরও উচ্চতায় নিয়ে যাওয়ার আশা প্রকাশ করে বাংলাদেশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।  

এদিকে আজ মন্ত্রিপরিষদ বিভাগের এক প্রজ্ঞাপনে দায়িত্ব বণ্টন সম্পর্কে জানা যায়। যেখানে দেখা যায় আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া পেয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব। নিজেদের ফেসবুকে এক পোস্টে আলাদাভাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এই সমন্বয়ককে অভিনন্দন জানায় বাফুফে।  

সামাজিক যোগাযোগমাধ্যমে আসিফের ছবি সম্বলিত একটি পোস্টের ক্যাপশনে বাফুফে লিখে, ‘অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা হওয়ায় আসিফ মাহমুদকে অভিনন্দন। ’ 

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।