ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

পর্তুগাল ‘গড়পড়তা’ দল: রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৪
পর্তুগাল ‘গড়পড়তা’ দল: রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: পর্তুগালের ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো মনে করেন তার দল বিশ্বকাপ জেতার মতো দল নয়। নিজের দলকে তিনি বলেছেন ‘গড়পড়তা’ একটি দল।



শেষ ষোলতে উঠার জন্য এখনও সম্ভাবনা টিকিয়ে রেখেছে রোনালদোর পর্তুগাল। নিষেধাজ্ঞা ও চোটের কারণে পর্তুগাল যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচে চারজন সেরা খেলোয়াড়কে দলে পায়নি। তারপরও রোনালদোর কল্যানে ২-২ গোলে ম্যাচটি ড্র করেছিল পাওলো বেন্তোর শিষ্যরা।

বিয়াল মাদ্রিদের এই তারকা ফুটবলার বলেন, ‘সম্ভবত আমরা একটি গড়পড়তা ধরণের দল। এটা বলা মিথ্যা হবে যে আমরা বিশ্বকাপের শীর্ষস্থানে থাকা দল। আমাদের দলে বেশ কিছু সীমাবদ্ধতা রয়েছে। রয়েছে চোটের সমস্যা। আমরা দলে পেপে ও কোয়েন্ত্রাওকে নিয়মিত পাচ্ছিনা এসব কারণে। ’

রিয়াল মাদ্রিদের হয়ে ১৬৫ ম্যাচে ১৭৭ গোল করা এই স্ট্রাইকার আরো বলেন, ‘আমরা এখন আমাদের সেরা পর্যায়ে নেই। এই সামর্থ দিয়ে আপনি শীর্ষ দলগুলোকে মোকাবিলা করতে পারবেন না। ’

রোনালদোর পর্তুগাল গ্রুপ পর্বের প্রথম ম্যাচে জার্মানির বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যাবধানে হারের পর দ্বিতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে। ২৬ জুন ঘানার বিপক্ষে মাঠে নামবে পর্তুগিজরা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘন্টা, ২৪ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।