ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

সমতায় ফিরল আইভরিকোস্ট

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, জুন ২৫, ২০১৪
সমতায় ফিরল আইভরিকোস্ট ছবি : সংগৃহীত

প্রথমার্ধে পিছিয়ে থাকা আইভরিকোস্ট ৭৩ মিনিটে উয়িলফ্রাইড বনির গোলে সমতা ফিরেছে। ম্যাচের ৪১ মিনিটে জর্জজিওসের এগিয়ে দেওয়া বলে আন্দ্রেস সামারিসের দারুণ শটে গোল করে এগিয়ে যায় গ্রিসরা।

এটাই গ্রিসের চলতি বিশ্বকাপের প্রথম গোল।

বলের দখলে এগিয়ে ছিল আইভরিকোস্ট। তাদের কাছে বল ছিল মোট সময়ের ৫৬ ভাগ। আর গ্রিসের দখলে ৪৪ ভাগ। তবে আইভরিকোস্টের জন্য দুঃসংবাদ হচ্ছে তাদের অধিনায়ক দিদিয়ের দ্রগবা হলুদ কার্ড দেখেছেন।

প্রথমার্ধের খেলা শেষে শট হিসেবে গ্রিসের সফলতার হার বেশি। তারা চারটি শট করে তিনটেই লক্ষ্যে পৌছায়। অন্যদিকে আইভরিকোস্টের তিনটি শটই লক্ষ্যভ্রষ্ট হয়। গ্রিস ফাউল করে ৭ বার আর আইভরিকোস্ট ৯ বার।


 ‘সি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নেমেছে গ্রিস ও আইভরিকোস্ট। এই গ্রুপে ৩ পয়েন্ট নিয়ে ঝুলে আছে আইভরিকোস্ট। অপরদিকে ১ পয়েন্ট নিয়ে বাদ পড়ার পথে গ্রিস। নক আউট পর্বে উঠতে আইভরিকোস্টকে ম্যাচ ড্র করলেই হবে। অপরদিকে আশা জিইয়ে রাখতে অবশ্যই জিততে হবে গ্রিসকে।

গ্রিস একাদশ: ওরেসটিস কার্নেজিস (১), ভ্যাসিলিস টোরোসিডিস (১৫), কস্তাস মানোলাস (৪), জোসে হোলেবাস (২০), সক্রেটিস পাপাসটাথোপুলোস (১৯), লাজারোস ক্রিস্টোডুলোপুলোন (১৬), জোয়ানিস ম্যানিয়াটিস (২), গিয়র্গস কারাগুনিস (১০), প্যানাগিওটিস কোন (৮), দিমিত্রিস সালপিঙ্গডিস (১৪), গিওর্গস সামারাস (৭)।

আইভরি কোস্ট একাদশ: বুবাকার ব্যারি (১), কোলো তোরে (৪), আর্থার বোকা (৩), সের্গে অরিয়ার (১৭), বামবা সুলাইমান (২২), ইয়া তোরে (১৯), জিওফ্রে সেরে ডাই (২০), ইসমায়েল চেইক টিটো (৯), দিদিয়ার দ্রগবা (১১), গারভিনহো (১০), সলোমন কালু (৮)।

বাংলাদেশ সময়: ০১৪১ ঘণ্টা, জুন ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।