ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আর্জেন্টিনার বিপক্ষে যেকোনো কিছু সম্ভব: শাকিরি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৪
আর্জেন্টিনার বিপক্ষে যেকোনো কিছু সম্ভব: শাকিরি জেরদান শাকিরি

ঢাকা: সুইস হ্যাটট্রিকম্যান জেরদান শাকিরি একরকম হুঙ্কার দিয়ে রাখলেন আর্জেন্টাইনদের। দ্বিতীয় রাউন্ডে সুইজারল্যান্ড আর্জেন্টিনার বিপক্ষে নক আউট পর্বে লড়বে।



আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি এবারের বিশ্বকাপে রয়েছেন দারুন ফর্মে। তিন ম্যাচে চার গোল করা বার্সেলোনার এই স্ট্রাইকার নাইজেরিয়ার বিপক্ষে করেছেন জোড়া গোল। এদিন সুইস ফুটবলার শাকিরি হন্ডুরাসের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন।

তাই ধারণা করা হচ্ছে মেসি এবং শাকিরির মধ্যে জমে উঠবে নক আউট পর্বের ম্যাচটি। তেমনটি মনে করেন বায়ার্ন মিউনিখে খেলা শাকিরি। তিনি বলেন, ‘এটা দারুন একটি ম্যাচ হতে চলেছে। সবার মতো আমরাও জানি আর্জেন্টাইনদের মতো আমরা ফেভারিট নই। তবে আপনি জানেন না, যে কোনো কিছুই হতে পারে ম্যাচটিতে। ’

মাত্র ২২ বছর বয়সী বিশ্বকাপের ইতিহাসে ৫০তম হ্যাটট্রিকম্যান সুইস এই উইঙ্গার আরো বলেন, ‘ছোট্ট সুইজারল্যান্ডের বিশ্বমঞ্চে খেলাটা একটা স্বপ্নের মতো। আর এখন আমরা শেষ ষোলতে। এ জন্য সত্যিই আমরা গর্বিত। আমার হ্যাটট্রিকের জন্য আমি বেশ খুশি। প্রতিদিনই তো আর এমনটা ঘটে না। ’

বাংলাদেশ সময়: ২০১০ ঘন্টা, ২৬ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।