ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

সূর্যস্নানে সস্ত্রীক জেরার্ড

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ৩, ২০১৪
সূর্যস্নানে সস্ত্রীক জেরার্ড

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপে গ্রুপের প্রথম পর্বে বিদায় নেওয়ায় খুব একটা ভাল নেই ইংল্যান্ড অধিনায়ক স্টিভেন জেরার্ড। হয়তো নিজের খারাপ লাগা মুহূর্তকে ভাল লাগায় পরিণত করতে ইংলিশ এ মিডফিল্ডার সস্ত্রীক সূর্যস্নানে গিয়েছেন স্পেনের ইবিজা বিচে।



এখন মাঠে খুব একটা খেলা নেই। নতুন মৌসুম শুরু হতে আরো দুই তিন মাস বাকি রয়েছে। এদিকে জাতীয় দলের হয়ে আর কত দিন খেলবেন, সে ভাবনাও ঘিরে ধরেছে দেশের জার্সি গায়ে ১১৪ ম্যাচ খেলা জেরার্ডকে।
 
৩৪ বছর বয়সী এই মিডফিল্ডারের এখন ভাববার সময় এসেছে জাতীয় দলের হয়ে ক্যারিয়ারের ইতি টানার। তাই তিনি ভেবে রেখেছেন তার মডেল স্ত্রী এ্যালেক্সকে সময় দেয়া এবং বিজ্ঞাপনের কাজে নিজেকে ব্যস্ত রাখবেন।
 
২০১৬ এর ইউরোতে খেলতে হলে আরো দু’বছর অপেক্ষা করতে হবে জেরার্ডকে। তখন লিভারপুলের হয়ে ৪৭৫ ম্যাচে ১১১ গোল করা এই তারকার বয়স দাঁড়াবে ৩৬। তবে তিনি জানেন আবার তার দলকে লিগের নতুন মৌসুমে ভাল করতে হবে। সাথে দলকে সংগঠিত করতে হবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ৩ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।