ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ফুটবল

দ্রুত সেরে উঠো বন্ধু, নেইমার: মেসি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুলাই ৫, ২০১৪
দ্রুত সেরে উঠো বন্ধু, নেইমার: মেসি ছবি: সংগৃহীত

ঢাকা: কলম্বিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচে দুভার্গ্যজনকভাবে পিঠে মেরুদণ্ডের কশেরুকায় আঘাত পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ব্রাজিলের ফরোয়ার্ড নেইমার।

তার অপ্রত্যাশিত এ আঘাতের আঁচড় লেগেছে গোটা ব্রাজিলে।

সেইসঙ্গে সারাবিশ্বের ব্রাজিল ভক্ত-সমর্থকদের  মনেও। শুধু ব্রাজিল সমর্থকদের মনেই না, আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির মনেও প্রভাব ফেলেছে নেইমারের এ চোট। নেইমারের ক্লাব সতীর্থ মেসি তার বন্ধুকে যত দ্রুত সম্ভব সেরে উঠতে বলেছেন।

মেসি তার ফেসবুকের অফিশিয়াল অ্যাকাউন্টে নেইমারের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘দ্রুত সেরে উঠো আমার বন্ধু, নেইমার। ’


চোটের কারণে নেইমারকে হয়তো চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক জানিয়েছেন নেইমারকে কোনো ধরণের অস্ত্রোপচার করতে হবে না। তাকে শুধু বিশ্রামে থাকলেই চলবে।

নেইমারকে ছাড়াই সেমিফাইনালে জার্মানির বিপক্ষে মাঠে নামতে হবে ব্রাজিলকে। তাছাড়া মেসির সঙ্গে বার্সেলোনার প্রাক-মৌসুমে নতুন কোচ লুইস এনরিকের তত্বাবধানে অনুশীলন থেকেও হয়তো ছিটকে পরতে পারেন নেইমার।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ৫ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।