ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

আবারো স্পেনের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৬
আবারো স্পেনের হোঁচট

ঢাকা: ২০১৬ ইউরোর প্রস্তুতিটা ভালো হচ্ছে না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেনের। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইতালির পর এবার রোমানিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে স্প্যানিশরা।

দলের এমন পারফরম্যান্স কোচ ভিসেন্তে দেল বস্কের জন্য উদ্বেগজনকই বটে!

গত ২৫ মার্চ ইতালির মাঠে ১-১ ব্যবধানে ড্র করে স্পেন। আর স্বাগতিক রোমানিয়ার বিপক্ষে তো পুরো ম্যাচ জুড়েই গোলের জন্য হাহাকার করেন পেদ্রো-ফ্যাব্রিগাস-মোরাতারা। ফিটনেসে ঘাটতি থাকায় এ ম্যাচে দলে ছিলেন না আন্দ্রেস ইনিয়েস্তা।

খেলার শুরু থেকে দু’দলই আক্রমণত্মক ফুটবল উপহার দেয়। বল দখলের লড়াইয়ে বরাবরের মতোই এগিয়ে থাকে ভিজিটররা। অন্যদিকে, কাউন্টার অ্যাটাকে প্রতিপক্ষের রক্ষণভাগ ব্যস্ত রাখে স্বাগতিকরা। কিন্তু, নির্ধারিত সময়ে কেউই জালের ঠিকানা খুঁজে পাননি।

বেশ কয়েকটি সুযোগ পেয়েও লিড নিতে ব্যর্থ হয় স্পেন। প্রথমার্ধে পেদ্রো রদ্রিগেজ ও দ্বিতীয়ার্ধের শুরুতে জেরার্ড পিকে দারুণ সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন। নিজেদের মাঠে রোমানিয়ার প্রচেষ্টাগুলো নিশ্চিত গোলের সুযোগ তৈরির জন্য যথেষ্ট ছিল না। তাই ম্যাচ শেষে দু’দলই ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।