ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

প্রিমিয়ার লিগে আগ্রহী ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৬
প্রিমিয়ার লিগে আগ্রহী ইব্রাহিমোভিচ জ্লাতান ইব্রাহিমোভিচ - ছবি: সংগৃহীত

ঢাকা: জ্লাতান ইব্রাহিমোভিচের বয়স চলে গেছে ৩৪ এর কোঠায়। এমন সময় সাধারণত ফুটবলারদের অবসরে চলে যাওয়ার কথা।

এই বয়সে কেউবা ফুটবল পরবর্তী জীবন নিয়ে ভাবে। তবে পড়ন্ত বয়সেই জ্বলে উঠেছেন প্যারিস সেন্ট জার্মেইর স্ট্রাইকার। আর তার এই পারফরম্যান্সে বিশ্বের বাঘা বাঘা দলগুলোই তাকে এখন দলে নিতে ব্যস্ত হয়ে পড়েছে।

সম্প্রতি ইব্রা নিজেই জানিয়েছেন, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো তার প্রতি বেশ আগ্রহী। এদের মধ্যে রয়েছে জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, আর্সেনাল ও চেলসি। তাই এ মৌসুম শেষে পিএসজি’র সঙ্গে চুক্তি চুকিয়ে হয়তো ইংল্যান্ডেই পাড়ি দিতে পারেন সুইডিশ তারকা।

এক সাক্ষাতকারে ইব্রা বলেন, ‘আসলে ইংলিশ লিগে আগ্রহ না থাকার কোনো কারণ নেই। আমার মনে হয় বিশ্বের সবচেয়ে বড় লিগ হয় এখানে। এই লিগটিই সবচেয়ে বেশি শিরোনামে আসে। ’

তবে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি সম্পর্কে ইব্রা বলেন, ‘তাদের সঙ্গে আমার এখনও চুক্তি রয়েছে। সুতরাং দ্রুতই আমি ক্লাব ছাড়ছি না। তবে, আমার চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে ক্লাবের সঙ্গে কোনো আলোচনা হয়নি। ’

চলতি মৌসুমে পিএসজি’র হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ইব্রা ৪০ ম্যাচে ৩৫টি গোল করেছেন। আর তার অনবদ্য পারফর্মে লরা ব্লার শিষ্যরা টানা চতুর্থবার শিরোপার দেখা পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৮ মার্চ, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।