ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

টার স্টেগেনের বার্সা ছাড়ার ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৬
টার স্টেগেনের বার্সা ছাড়ার ইঙ্গিত ছবি: সংগৃহীত

ঢাকা: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইতালিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। এ ম্যাচে জার্মান গোলরক্ষক হিসেবে দারুণ পারফর্ম করেন মার্ক-আন্দ্রে টার স্টেগেন।

তবে এখন পর্যন্ত তিনি জোয়াকিম লো’র শিষ্যদের দ্বিতীয় গোলরক্ষক হিসেবে খেলছেন।

 

টার স্টেগেন জাতীয় দলের পাশাপাশি খেলেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে। তবে কাতালানদের হয়েও তিনি দ্বিতীয় পছন্দের গোলরক্ষক। লুইস এনরিকের দলে প্রথম পছন্দ হিসেবে রয়েছেন ক্লদিও ব্রাভো।

২৩ বছর বয়সী তরুণ এ গোলরক্ষক বার্সার হয়ে বেশিরভাগ সময় কোপা দেল রে ও চ্যাম্পিয়নস লিগে সুযোগ পান। তবে ব্যক্তিগত ভাবে তিনি দলের প্রথম পছন্দ হিসেবে থাকতে চান। অন্যথায় বার্সা ছাড়ারও ইঙ্গিত দিলেন স্টেগেন।

স্টেগেন জানান, ‘আমি জানি না এনরিক কি ভাবছেন। তবে আমি বলতে চাই দলের হয়ে আমি সেরাটাই দিতে ইচ্ছুক। আশা করি চ্যাম্পিয়নস লিগে আমরা পরবর্তী রাউন্ডে চলে যাব এবং লিগের পরের ম্যাচও জয় পাব। ’

তিনি আরও বলেন, ‘অবশ্যই আমার ব্যক্তিগত একটি লক্ষ্য রয়েছে। তবে এ ব্যাপারে কোচই শেষ সিদ্ধান্ত নেবে। তবে ভবিষ্যত নিয়ে কেউ বলতে পারে না। দেখি সামনে কি হয়। ’

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।