ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোনালদোর পাশে ভক্তদের চান কাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৬
রোনালদোর পাশে ভক্তদের চান কাকা

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদোকে রিয়াল মাদ্রিদ সমর্থকদের আরও সম্মান জানানো উচিৎ বলে মনে করেন দলটির সাবেক মিডফিল্ডার কাকা। রোনালদোর সকল অর্জনে দলের উন্নতি সাধন হয়েছে বলে বিশ্বাস করেন তিনি।

 

পর্তুগিজ অধিনায়ক ২০০৯ সালে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়ালে পাড়ি জমান। আর স্প্যানিশ জায়ান্টদের হয়ে এখন পর্যন্ত সাত মৌসুমে ৩৫০টিরও বেশি গোল করেন। এ সময় তিনি দলের হয়ে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জিতেছেন।

 

চলতি মৌসুমে সিআর সেভেন ভালো খেললেও লস ব্ল্যাঙ্কসদের অবস্থা খুবই খারাপ। ফলে কথা ওঠে রোনালদো শুধুমাত্র নিজের জন্যই খেলেন। নিজ দলের সমর্থকদের থেকেই সমালোচনা শুনতে হচ্ছে।

এদিকে ব্রাজিলিয়ান কাকা ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত রোনালদোর সঙ্গে রিয়ালে খেলেছেন। আর তিনি বিশ্বাস করেন ভক্তদের থেকে রোনালদো আরও বেশি সম্মান পাওয়ার যোগ্য।

কাকা জানান, ‘ক্রিস্টিয়ানো দুর্দান্ত ফুটবলার। তার গুনাবলি সম্পর্কে শুধুমাত্র আমিই বলছি না। পুরো বিশ্বই তার সমর্থক। তবে আমি চাই ক্লাবের ভক্তরা তাকে আরও বেশি সমর্থন করবে। কারণ সে দলের জন্য প্রচুর করেছে। আমি কখনও চাইনা তাকে কেউ সমালোচনা করুক। তার কৃতিত্বের বিপরীতে এটা কখনোই যায় না। ’

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।