ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

বিবিসি-এমএসএন শো’তে প্রস্তুত বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
বিবিসি-এমএসএন শো’তে প্রস্তুত বেল ছবি: সংগৃহীত

ঢাকা: মৌসুমের শেষ দিকে আবারও শুরু হতে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যকার এল ক্ল্যাসিকো লড়াই। এ ম্যাচটিকে ঘিরে দু’দলের মধ্যেই কাজ করছে টানটান উত্তেজনা।

এরই মাঝে রিয়াল স্ট্রাইকার গ্যারেথ বেল জানিয়ে দিয়েছেন তিনি দু’দলের আক্রমণভাগের লড়াই দেখতে প্রস্তুত।

 

রিয়ালের সর্বশেষ লিগ ম্যাচে সেভিয়ার বিপক্ষে ৪-০ গোলে জয় পায় জিনেদিন জিদানের শিষ্যরা। সে ম্যাচে দলের ‘বিবিসি’ খ্যাত আক্রমণ ভাগ করিম বেনজেমা, বেল ও ক্রিস্টিয়ানো রোনালদো গোলের দেখা পান।

 

অন্যদিকে রিয়ালের বিবিসি’র বিপক্ষে মাঠে নামতে প্রস্তুত বার্সার ‘এমএসএন’ খ্যাত লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার। যারা বর্তমানে লিগ টেবিলের শীর্ষে রয়েছেন। আর ওয়েলস তারকা বেল বিশ্বাস করেন দু’দলের মাঝে এ লড়াইটি হবে দারুণ প্রতিদ্বন্দ্বিতামূলক।

বেল বলেন, ‘এমএসএন নিজেদের বিশ্বসেরা হিসেবে প্রমাণ করেছে। এই মুহূর্তে তারা দারুণ খেলছে। তবে আমরাও জানি তাদের বিপক্ষে কিভাবে খেলতে হবে। কিন্তু তারাও আমাদের সম্পর্কে ভালো জানে। আমাদের তিনজনের মাঝে দারুণ সম্পর্ক রয়েছে। আশাকরি ম্যাচটি উপভোগ্য হবে। ’

আগামী রোববার (০৩ মার্চ) বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, ৩১ মার্চ, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।