ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

ন্যু ক্যাম্পে ‘প্রতিশোধ’ নিতে মরিয়া রিয়াল অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
ন্যু ক্যাম্পে ‘প্রতিশোধ’ নিতে মরিয়া রিয়াল অধিনায়ক ছবি: সংগৃহীত

ঢাকা: গত বছরের নভেম্বরে নিজেদের মাঠেই ৪-০ গোলে বিধ্বস্ত হয় রিয়াল মাদ্রিদ। এবার মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকো ‍সামনে রেখে গ্যালাকটিকোদের চেয়ে ১০ পয়েন্টে এগিয়ে বার্সেলোনা।

তবে ন্যু ক্যাম্পে বার্সার বিপক্ষে ‘প্রতিশোধ’ নেওয়ার ব্যাপারে আশাবাদী রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।

 

শনিবার (২ এপ্রিল) বাংলাদেশ সময় দিবাগত রাত ‍সাড়ে ১২টায় বার্সা-রিয়াল হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে। যেখানে প্রয়াত ইয়োহান ক্রুইফের জন্য জিততে চায় কাতালানরা। তার ওপর দলের সেরা তারকা লিওনেল মেসির সামনে ক্লাব ও জাতীয় দলের হয়ে ৫০০তম গোলের হাতছানি। আর রিয়াল তো লজ্জাজনক হারের বদলা নেওয়ার লক্ষ্যেই মাঠে নামবে!

বার্সার মাঠ ন্যু ক্যাম্পে প্রায় চার বছর ধরেই জয়হীন রিয়াল। কিন্তু স্পেন তারকা রামোস আত্মবিশ্বাসী, তার দল সবশেষ এল ক্লাসিকোতে হারের দুঃস্মৃতি ভুলে ঘুরে দাঁড়াবে এবং সেরাটা দেবে।

রিয়াল ‍মাদ্রিদ টিভি’তে দেওয়া সাক্ষাৎকারে রামোস বলেন, ‘প্রথম ক্লাসিকোর বাজে ফলাফলের পর, ফুটবল আপনাকে প্রতিশোধ নেওয়ার সুযোগ দেবে। শনিবার আমাদের সামনে সুযোগ থাকছে, ঘরের বাইরে এসে বার্সেলোনায় একটি সেরা টিমের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলার। ’

রিয়াল অধিনায়ক যোগ করেন, ‘আমরা জানি আমাদের ভালো খেলতে হবে এবং এই টিমটি বেশ শক্তিশালী। আমাদের ইতিবাচক মানসিকতা রয়েছে এবং লক্ষ্য থাকবে, সেখানে গিয়ে সেরা গেম খেলা, তিন পয়েন্ট লাভ করে লিগ টেবিলের ব্যবধান কমানো। ’

পয়েন্ট টেবিলে ৩০ ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সার সংগ্রহ ৭৬। সমান ম্যাচে ৬৭ পয়েন্টে দুইয়ে অ্যাতলেতিকো মাদ্রিদ ও এক পয়েন্ট পিছিয়ে থেকে তিন নম্বরে রিয়াল। মৌসুম শেষ হতে আর মাত্র ৮টি করে ম্যাচ বাকি।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।