ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

পেদ্রোর জোড়া গোলে চেলসির দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৬
পেদ্রোর জোড়া গোলে চেলসির দুর্দান্ত জয়

ঢাকা: পেদ্রোর জোড়া গোলে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৪-০ ব্যবধানের দুর্দান্ত জয় পেয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগের এ খেলায় ব্লুজদের হয়ে অভিষেক ম্যাচেই বাজিমাত করেন আলেক্সান্ডার পাতো।

দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন এ ব্রাজিলিয়ান। আর প্রথম গোলটি আসে রুবেন লোফ্টস-চেকের পা থেকে।

 

ভিলা পার্কে শনিবার আতিথিয়েতা নিতে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। আর ম্যাচের শুরু থেকে অ্যাস্টন ভিলাকে জেকে ধরে গ্যাস হিদিংকের শিষ্যরা। ২৬ মিনিচে রুবেন এগিয়ে নেন। পরে বিরতির আগে অতিরিক্ত সময়ে পেনাল্টির মাধ্যমে অভিষেকে গোল করেন পাতো।

বিরতির পর প্রথম মিনিটেই লিড তিনে নিয়ে যান স্প্যানিশ তারকা পেদ্রো। আর ৫৯ মিনিটে নিজের জোড়া গোল করে দলের ৪-০ ব্যবধানে জয় নিশ্চিত করেন সাবেক বার্সেলোনা স্ট্রাইকার।

ম্যাচের ৮৫ মিনিটে দুটি হলুদ কার্ড পাওয়া ভিলা ‍ফুটবলার অ্যালান হুটন লাল কার্ড দেখে মাঠ ছাড়ে। ফলে দশ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।

এ ম্যাচ জয়ের পর ৩১ খেলায় ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ১০ থেকে নয়ে উঠে এলো চেলসি। আর হেরে একেবারে তলানিতে পৌঁছে গেল অ্যাস্টন ভিলা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।