ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

ডোপ কেলেঙ্কারিতে আর্সেনাল-চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৬
ডোপ কেলেঙ্কারিতে আর্সেনাল-চেলসি

ঢাকা: বৃটিশ সরকারের নির্দেশে ইংল্যান্ডের সকল ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের ডোপ টেস্ট করানোর জন্য আদেশ দেওয়া হয়েছিল। এরই ধারাবাহিকতায় ইংলিশ ডক্টর মার্ক বোনার কাজ শুরু করেন।

এমনটিই জানিয়েছে ইংল্যান্ডের দৈনিক ‘সানডে টাইমস’। পত্রিকাটিতে জানানো হয় মার্ক বোনার ইংলিশ প্রিমিয়ার লিগের বিভিন্ন ক্লাবের মধ্যে আর্সেনাল ও চেলসি ক্লাবকেও তার সন্দেহে আনেন।

 

অভিযোগে বলা হয় ক্লাবের ফুটবলাররা শক্তিবর্ধক পদার্থ শরীরে গ্রহণ করছেন। তবে এমন অভিযোগ উড়িয়ে দিয়েছে ক্লাব দুটি। জায়ান্ট ক্লাব দুটি ভিন্ন বিবৃতে নিজেদের কথা তুলে ধরে। ডক্টর বোনারের তালিকায় এই দুই ক্লাব ছাড়াও রয়েছে লিচেস্টার সিটি ও বার্মিংহাম।

আর্সেনালের বিবৃতিতে বলা হয়, ‘যে ব্যাপারটি সাধারণ জনগনের মধ্যে ছড়ানো হয়েছে তার কোনো ভিত্তি নেই এবং এ ব্যাপারে আমরা হতাশ। আমরা দায়িত্ব নিয়ে বলতে পারি আমাদের দলের ফুটবলাররা এমন কাজে জড়িত নয়। আমরা বিশ্ব অ্যান্টি ডোপিং অ্যাজেন্সির নিয়মে চলার চেষ্টা করি। ’

এদিকে চেলসির বিবৃতিতে বলা হয়, ‘এটা ভিত্তিহীন একটি খবর। ডক্টর বোনারের দ্বারা আমাদের কোন ফুটবলারকে পরীক্ষা করা হয়নি। আমরা আমাদের ফুটবলারদের নিয়মিত ডোপ টেস্ট করিয়ে থাকি। ’

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ০৩ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।