ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

চেলসির কোচ হলেন কোন্তে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
চেলসির কোচ হলেন কোন্তে ছবি: সংগৃহীত

ঢাকা: অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চেলসির কোচ হলেন অ্যান্তোনিও কোন্তে। স্ট্যামফোর্ড ব্রিজের দলটির সঙ্গে অফিসিয়ালি চুক্তি সেরেও ফেলেছেন জুভেন্টাসের সাবেক এই কোচ।

ব্লুজরা তার সঙ্গে তিন বছরের চুক্তি করেছে।

 

কোন্তের সঙ্গে বেশকিছু দিন যাব‍ৎ আলোচনা চালিয়ে আসে চেলসি। বর্তমানে ইতালি জাতীয় দলের কোচ হিসেবে নিযুক্ত কোন্তে। চলতি মৌসুম শেষে চেলসির বর্তমান অন্তবর্তীকালীন কোচ গ্যাস হিদিংকের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি।

৪৬ বছর বয়সী কোন্তে ব্লুজদের কোচের দায়িত্ব পাওয়ার পর জানান, আমি চেলসির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে অত্যন্ত আনন্দিত। ইতালির মতো জাতীয় দলকে কোচিং করানোর পাশাপাশি স্ট্যামফোর্ড ব্রিজের দলটিকে নিয়ে কাজ করতে পারবো জেনে বেশ ভালো লাগছে। ইংলিশ প্রিমিয়ার লিগের পরের আসরে চেলসিকে ভালো কিছু দিতে পারবো বলে আশা করছি।

কোন্তে জুভেন্টাসের কোচ থাকাকালীন টানা তিনটি সিরিআ শিরোপা জেতেন। পরে ২০১৪ সালে ইতালির কোচ হিসেবে যোগ দেন। এবার তার অধীনেই ২০১৬ ফ্রান্স ইউরোতে ইতালি মাঠে নামবে। এরপরই তিনি ব্লুজদের দায়িত্ব বুঝে নেবেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ০৪ এপ্রিল, ২০১৬
এমএমএস/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।