ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

ট্রান্সফার ইস্যুতে নেইমারের কথা বলতে মানা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৬
ট্রান্সফার ইস্যুতে নেইমারের কথা বলতে মানা ছবি: সংগৃহীত

ঢাকা: নেইমারকে বিক্রির আলোচনার গুজব উড়িয়ে দিয়েছেন বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ। এমনকি, ট্রান্সফার ইস্যুতে ব্রাজিলিয়ান সেনসেশনের কথা বলার অনুমতি নেই বলেও নিশ্চিত করেন তিনি।

সম্প্রতি ফ্রান্সের দৈনিক ‘এল’ইকুইপ’ এ খবর প্রকাশিত হয়, নেইমারকে দলে ভেড়াতে তার ১৯৩ মিলিয়ন ইউরোর বিশাল অঙ্কের রিলিজ ক্লজের অর্থ দিতে প্রস্তুত প্যারিস সেইন্ট জার্মেই। তবে এমন খবরকে ভিত্তিহীন বলেই দাবি করছেন বার্তোমেউ।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবস্পোর্ট’কে দেওয়া সাক্ষাৎকারে বার্তোমেউ বলেন, ‘কেউ যদি নেইমারের সঙ্গে আলোচনা করে আমরা তার অনুমোদন দেইনি। তার সঙ্গে ক্লাবের নতুন চুক্তির আলোচনা চলমান। নেইমার বার্সাতেই থাকবে। আমি সবসময়ই বলে আসছি, ব্রাজিলিয়ান ‍তারকা এর ব্যতিক্রম করবে না। ’

বার্সা প্রেসিডেন্ট যোগ করেন, ‘নেইমার নিজেই বলেছে, সে বার্সার হয়েই খেলতে চাই। এটা তার ইচ্ছা। আশা করছি খুব শিগগিরই চূড়ান্ত সিদ্ধান্তের (চুক্তি নবায়ন) মধ্য দিয়ে সব বিতর্কের অবসান ঘটবে। ’

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।