ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

সবাইকে হারাতে পারে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৬
সবাইকে হারাতে পারে লিভারপুল ছবি: সংগৃহীত

ঢাকা: ইউরোপিয়ান প্রতিযোগিতায় যে কোনো দলকে হারানোর সামর্থ আছে লিভারপুলের। এমনই খবর জানিয়ে রাখলেন দলটির মিডফিল্ডার জেমস মিলনার।

বৃহস্পতিবার ইউরোপা লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে নামার আগে এমন হুঁশিয়ারি দিলেন তিনি।

 

একই টুর্নামেন্টে আরেক ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-১ ব্যবধানের হারিয়ে শেষ আটে জায়গা করে নেয় ইয়র্গান ক্লপের শিষ্যরা। আর পরে লিগের ম্যাচে চলতি মৌসুমে দারুণ খেলা টটেনহামের বিপক্ষে দুর্দান্ত খেলে ড্র করে দলটি।

এদিকে এ ম্যাচের মধ্যদিয়ে নিজের পুরোনো শিষ্যদের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছেন ক্লপ। ডর্টমুন্ডের মাঠ ইদুনা পার্কে সাত বছর কাটান তিনি। তার সাফল্যেই ইউরোপের শীর্ষ পর্যায়ে খেলতে পারছে ডর্টমুন্ড।

মিলনার জানান, ‘ইউরোপের ইতিহাসে দুটি সেরা দল লড়তে যাচ্ছে। এই লড়াইকে আসলে চ্যাম্পিয়নস লিগের বাইরের কোন টুর্নামেন্ট বলে মনেই হচ্ছে না। ইউরোপা লিগও সেরা একটি আসর। যেখানে বড় একটি শিরোপা জয়ের আশা থাকে। আর আমাদের দিনে আমরা যে কোনো দলকেই হারাতে পারি। ’

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ০৭ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।