ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

কোপার প্রথম ম্যাচে অনিশ্চিত মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৬
কোপার প্রথম ম্যাচে অনিশ্চিত মেসি ছবি: সংগৃহীত

ঢাকা: আসন্ন কোপা আমেরিকার প্রথম ম্যাচে মাঠে নামা নিয়ে সংশয় দেখা দিয়েছে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির। কর ফাঁকির মামলার তারিখ পরিবর্তন হওয়ায় সে ম্যাচে প্রায় অনিশ্চিত আর্জেন্টিনার দলপতি।

 

মেসির চলমান কর ফাঁকির মামলার তারিখ ছিল ৩১ মে। তবে সেটি পরিবর্তন করে ৭ জুন ধার্য করা হয়েছে। যেখানে মেসিকে আদালতে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়।

আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে ৬ জুন কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন চিলির মুখোমুখি হবে। কর ফাঁকির মামলায় মেসিকে ৭ জুন আদালতে উপস্থিত থাকতে হবে। তাতে, প্রথম ম্যাচে মেসিকে পাওয়া নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে বিশ্বকাপ ও কোপা আমেরিকার বর্তমান রানার্সআপদের।

কোপা আমেরিকার গত আসরে চিলির বিপক্ষে পেনাল্টি শুটআউটে হেরে বসে আর্জেন্টিনা। তবে, রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে চিলিয়ানদের বিপক্ষে জয় তুলে নেয় মেসি বাহিনী। এবার কোপার আসরে নিজেদের প্রথম ম্যাচে আমেরিকার মাটিতে চিলির বিপক্ষে নামবে আর্জেন্টাইনরা। ক্যালিফোর্নিয়ায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

স্পেনের ট্যাক্স অফিসের দায়ের করা মামলায় মেসি এবং তার বাবা জর্জ মেসির বিপক্ষে ৪.১ মিলিয়ন ইউরো কর ফাঁকির অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ০৭ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad