ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

কখনোই সান্তোসে ফিরবেন না নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬
কখনোই সান্তোসে ফিরবেন না নেইমার! ছবি: সংগৃহীত

ঢাকা: শৈশবের ক্লাব কর্মকর্তাদের ওপর চটেছেন নেইমার। সাফ জানিয়ে দিয়েছেন, বর্তমান বোর্ড দায়িত্বে থাকা অবস্থায় কখনোই সান্তোসে ফিরবেন না! বার্সেলোনার যোগ দেওয়ার পর ট্রান্সফার ইস্যুতে আর্থিক জালিয়াতির অভিযোগ ওঠার পর থেকেই সাবেক ক্লাব কর্মকর্তাদের সঙ্গে ব্রাজিলিয়ান অধিনায়কের সম্পর্কটাও তিক্ত হয়ে পড়ে।

 

পরে তো বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। কর ফাঁকির মামলায় স্পেনে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন নেইমার ও তার বাবা। সান্তোস থেকে পাঁচ বছরের চুক্তিতে ন্যু ক্যাম্পে পাড়ি জমান ব্রাজিলিয়ান সেনসেশন। বার্সা ঠিক কী পরিমান অর্থের বিনিময়ে নেইমারকে দলে ভেড়ায় তা নিয়েই প্রাথমিক বিতর্ক সৃষ্টি হয়েছিল। প্রায় তিন বছর পার হয়ে গেলেও বিষয়টির এখনো সুরাহা হয়নি।

এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘সান্তোস থেকে বিদায় নেওয়ার সময় লকারে একটি বার্তা রেখে এসেছিলাম, ‘আমি যাচ্ছি, কিন্তু ফিরে আসব। ’ কিন্তু আজ, যে বোর্ডের অধীনে সাস্তোস চলছে, তাতে আমার সেখানে ফিরে যাওয়ার কোনো ইচ্ছা নেই। ’

এর আগে, ২০১১ থেকে ২০১৩ এ সময়ের মধ্যে কর ফাঁকির অভিযোগের ভিত্তিতে সাও পাওলোর ফেডারেল কোর্টের রায়ে নেইমারের সম্পত্তি জব্দ করা হয়। বার্সায় ট্রান্সফার ইস্যুতে ব্রাজিলিয়ান তারকার সঙ্গে তার বাবাকেও তদন্তের আওতায় আনা হয়।

এ বিষয়ে নেইমারের ভাষ্য, ‘এখন পর্যন্ত আমার বাবার সঙ্গে আইনের মধ্যে থেকেই সবকিছু সম্পন্ন হয়েছে। অাশা করছি, যত দ্রুত সম্ভব সবকিছুর নিষ্পত্তি হবে এবং ন্যায়বিচার জয়লাভ করবে। ’

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।