ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

চুক্তি নবায়ন করবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
চুক্তি নবায়ন করবেন মেসি ছবি: সংগৃহীত

বার্সা-মেসি চুক্তি নবায়ন ইস্যুটির শেষ দেখতে চান তার বর্তমান ও সাবেক ক্লাব সতীর্থ। বার্সেলোনা লিজেন্ড কার্লোস পুয়োল ও জেরার্ড পিকে জোর দিয়েই বলছেন, ন্যু ক্যাম্পে নতুন চুক্তি করবেন লিওনেল মেসি।

ঢাকা: বার্সা-মেসি চুক্তি নবায়ন ইস্যুটির শেষ দেখতে চান তার বর্তমান ও সাবেক ক্লাব সতীর্থ। বার্সেলোনা লিজেন্ড কার্লোস পুয়োল ও জেরার্ড পিকে জোর দিয়েই বলছেন, ন্যু ক্যাম্পে নতুন চুক্তি করবেন লিওনেল মেসি।

আর্জেন্টাইন আইকনের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। চারবারের ব্যালন ডি’অর জয়ীকে দলে বেড়াতে বেশ কয়েকটি ক্লাবের আগ্রহের বিষয়টি নতুন কিছু নয়। সে যাই হোক, পুয়োলের বিশ্বাস, ২৯ বছর বয়সী মেসি ক্লাব ছাড়বেন না।

এক সাক্ষাৎকারে সাবেক স্প্যানিশ ডিফেন্ডার বলেন, ‘আমি মনে করি, মেসি চুক্তি নবায়ন করবে। বার্সেলোনা তার জন্য সেরা স্থান, তার বাড়ি, আমরা সবাই তাকে ভালোবাসি। ’

একইভাবে পিকের অনুভূতি, ‘মেসি জানে সে অন্য কোথাও আরো ভালো করতে পারবে না। ’ মেসির নম্রতা নিয়ে বার্সা সেন্টারব্যাক মজা করে বলেন, ‘লকার রুমে, মেসি হ্যাটট্রিকের পর তোমাকে বল দেবে এবং তুমি বলবে আরেকটি হ্যাটট্রিকের জন্য যাও, লিও। সে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ’

‘প্রতিটি ম্যাচে মেসিই সেরা, শুধুমাত্র এলক্লাসিতো নয়। গত তিন বছরে সে আরো পরিণত হয়েছে। সে বুঝতে পেরেছে যে, তার দলটা প্রয়োজন। সে উদারভাবেই সবকিছুতে যুক্ত। ’-যোগ করেন পিকে।

এদিকে, মেসির দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোরও প্রশংসা করেন পিকে, ‘গোল স্কোরিংয়ে রোনালদোর দক্ষতা অসাধারণ। সে আসলেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, একটি মেশিন যা সব সময়ই উন্নতি করতে চায়। কিন্তু, এখন প্রতিটি খেলায় সে আগের চেয়ে কম প্রভাব ফেলছে। ’ প্রসঙ্গত, ম্যানচেস্টার ইউনাইটেড ক্যারিয়ারে রোনালদোর সতীর্থ ছিলেন পিকে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।