ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

রহমতগঞ্জ ও সকার ক্লাবের পয়েন্ট ভাগাভাগি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
রহমতগঞ্জ ও সকার ক্লাবের পয়েন্ট ভাগাভাগি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জে বিপিএল ফুটবল লিগের পঞ্চম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও সকার ক্লাব ফেনীর মধ্যকার খেলা ১-১ গোলে ড্র হয়েছে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বিপিএল ফুটবল লিগের পঞ্চম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও সকার ক্লাব ফেনীর মধ্যকার খেলা ১-১ গোলে ড্র হয়েছে।

সোমবার (০৫ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এ দু’দলের খেলা অনুষ্ঠিত হয়।

খেলার দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে রহমতগঞ্জের মধ্যমাঠের খেলোয়াড় মাসুদ উদ্দিন চৌধুরী ও কঙ্গোর ফরোয়ার্ড শিও যুনাপিওর যৌথ প্রচেষ্টায় একই দলের বদলি খেলোয়াড় দিদারুল আলম সকার ক্লাবের গোলরক্ষক ওসমান গনিকে বোকা বানিয়ে গোল করেন।

খেলার ৬১ মিনিটে ডি-বক্সের বাইরে ফ্রি-কিক পায় সকার ক্লাব। সকার ক্লাবের মধ্যমাঠের খেলোয়াড় নাইজেরিয়ান উছি ফেলিক্স চমৎকার ফ্রি-কিক থেকে গোলরক্ষক শামিউল ইসলাম মাসুদকে বোকা বানিয়ে ১-১ গোলে সমতা আনেন।

খেলায় সমতা আসার পর উভয় দল আরও বেশ কয়েকটি আক্রমণ চালায়। কিন্তু তাতে গোল পায়নি কেউই। ফলে, উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়।

খেলার প্রথমার্ধের ৪২ ও দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে গোলমুখে হেড করতে ব্যর্থ না হলে রহমতগঞ্জ প্রথমার্ধে এগিয়ে যেতে পারতো। স্ট্রাইকারদের ব্যর্থতায় উভয় দল একাধিক গোল আদায় করতে ব্যর্থ হয়। তবে, খেলার শেষ ৪৫ মিনিটে স্টেডিয়াম ভর্তি ফুটবলপ্রেমীদের আনন্দে ভাসিয়েছে উভয় দলের খেলোয়াড়রা। খেলার প্রথমার্ধ জুড়ে ছিল অগোছালো ফুটবল। কোনো দলই পরিকল্পিত আক্রমণ শানাতে পারেনি।
 
আজকের ম্যাচটি ড্র-র মধ্য দিয়ে ১৮ খেলায় ২৭ পয়েন্ট নিয়ে মুক্তিযোদ্ধাকে হটিয়ে এক পয়েন্টের ব্যবধানে চতুর্থ স্থানে উঠে গেল রহমতগঞ্জ আর সমান সংখ্যক ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান করছে ফেনী সকার।

এ দু’দলের খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন জালালউদ্দিন। সহকারি হিসেবে দায়িত্ব পালন করেন হারুন অর রশিদ ও সেলিম মিয়া।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।