ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির জোড়া গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
মেসির জোড়া গোলে বার্সার জয় ছবি:সংগৃহীত

লিওনেল মেসির জোড়া গোলে লা লিগার ম্যাচে ওসাসুনার বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পেল বার্সেলোনা। দলের হয়ে অন্য গোলটি করেন লুইস সুয়ারেজ। আর এ জয়ের ফলে শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে তিন পয়েন্ট ব্যবধান কমালো লুইস এনরিক শিষ্যরা। তবে রাতেই আবার মাঠে নামছে রিয়াল।

ঢাকা: লিওনেল মেসির জোড়া গোলে লা লিগার ম্যাচে ওসাসুনার বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পেল বার্সেলোনা। দলের হয়ে অন্য গোলটি করেন লুইস সুয়ারেজ।

আর এ জয়ের ফলে শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে তিন পয়েন্ট ব্যবধান কমালো লুইস এনরিক শিষ্যরা। তবে রাতেই আবার মাঠে নামছে রিয়াল।

এ জয়ের ফলে লা লিগায় টানা তিন ম্যাচে ড্র করার পর স্বস্তি ফিরে পেলো বার্সা।

শনিবার ওসাসুনার মাঠ স্তাদিও এল সাদারে আতিথিয়েতা নিতে যায় বার্সা। আর তবে পয়েন্ট টেবিলের একেবারে তলানির দলটির সঙ্গে প্রথমার্ধে নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি কাতালানরা। ফলে ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় শেষ করে বার্সা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে অবশ্য নিজেদের বেশ গুছিয়ে নেয় সফরকারীরা। ফলে দ্রুতই গোলের দেখা পায়। ম্যাচের ৫৯ মিনিটে জর্দি আলবার পাস থেকে দলকে লিড পাইয়ে দেন সুয়ারেজ। আর ৭২ মিনিটে স্কোর ২-০ করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি।

মেসি এদিন আবার বার্সেলোনার হয়ে ক্যারিয়ারের ৫৫০তম ম্যাচে খেলতে নামেন। আর তার মতো তারকা মাইলফলকের ম্যাচে কিছু করবেন না তা কি করে হয়। সেই আলবার পাস থেকেই নিজের প্রথম গোলটি আদায় করে নেন তিনি।

এদিন ম্যাচের নির্ধারিত সময়ের পর রেফারি আরও দুই মিনিট যোগ করেন। আর অতিরিক্ত এই দুই মিনিটের শেষ দিকে দারুণ এক ম্যাজিক দেখান মেসি। সার্জিও বুসকেটসের থেকে বল পেয়ে গোলবারের সামনে বিপক্ষের প্রায় পাঁচজন ফুটবলারকে বোকা বানিয়ে দারুণ এক গোল করেন তিনি। পূর্ণ করেন নিজের জোড়া গোল।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা। এ জয়ের ফলে ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয়স্থানেই আছে বার্সা। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা রিয়ালের সংগ্রহ ৩৪ পয়েন্ট। আর ১৫ ম্যাচে সাত পয়েন্ট নিয়ে ২০ দলের মধ্যে সবার শেষে আছে ওসাসুনা।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ১০ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।