ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সেমিতে ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
সেমিতে ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা ছবি: সংগৃহীত

জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের গ্রুপপর্বের খেলা শনিবার (১০ ডিসেম্বর) শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে দুটি গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠেছে। দলগুলো হলো: ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা জেলা।

ঢাকা: জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের গ্রুপপর্বের খেলা শনিবার (১০ ডিসেম্বর) শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে দুটি গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠেছে।

দলগুলো হলো: ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা জেলা।

‘এ’ গ্রুপের শেষ ম্যাচে চারটি দল আজ মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ময়মনসিংহ জেলা ও রংপুর জেলা। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নারায়ণগঞ্জ জেলা ও নড়াইল জেলা।

দিনের প্রথম ম্যাচে রংপুর জেলাকে ২-১ ব্যবধানে হারিয়েছে ময়মনসিংহ জেলা। ম্যাচের ১২ মিনিটে সাজেদা ও ৬৫ মিনিটে আমেনা গোল করেন। ৫২ মিনিটে রংপুরের ইশিতা একটি গোল শোধ দেন।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ২-০ গোলে নড়াইল জেলাকে হারিয়েছে নারায়ণগঞ্জ জেলা। নারায়ণগঞ্জের শ্রাবনী ৬৯ ও ৭১ মিনিটে দুটি গোল করেন।

আগামীকাল রোববার কোনো খেলা নেই। পরদিন সোমবার অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ঠাকুরগাঁও ও রংপুর জেলা। আর দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ময়মনসিংহ ও সাতক্ষীরা জেলা। মঙ্গলবার বিরতি দিয়ে বুধবার অনুষ্ঠিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

উল্লেখ্য, জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘এ’ গ্রুপে ছিল ময়মনসিংহ জেলা, রংপুর জেলা, নড়াইল জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রুপে ছিল খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা জেলা, কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, ১০ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।