ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হিগুইনের জোড়া গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
হিগুইনের জোড়া গোলে জুভেন্টাসের জয় ছবি:সংগৃহীত

ইতালিয়ান সিরিআ লিগে গঞ্জালো হিগুইনের জোড়া গোলে ডার্বি ম্যাচে তুরিনোর বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেল জুভেন্টাস। দলের হয়ে অন্য গোলটি করেন মিরালেম পাজনিক। আর এ জয়ের ফলে শীর্ষস্থান আরও মজবুত করলো জুভিরা।

ঢাকা: ইতালিয়ান সিরিআ লিগে গঞ্জালো হিগুইনের জোড়া গোলে ডার্বি ম্যাচে তুরিনোর বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেল জুভেন্টাস। দলের হয়ে অন্য গোলটি করেন মিরালেম পাজনিক।

আর এ জয়ের ফলে শীর্ষস্থান আরও মজবুত করলো জুভিরা।

রোববার রাতে স্তাদিও অলিম্পিকো দি তুনিনোয় মুখোমুখি হয় দু’দল। তবে ম্যাচে লিড অবশ্য তুরিনই আগে নেয়। খেলার ১৬ মিনিটে আন্দ্রেয়া বেলোত্তির হেডে এগিয়ে যায়। কিন্তু ২৮ মিনিটে আর্জেন্টাইন তারকা ‍হিগুইন গোল করলে সমতায় ফেরে জুভিরা। পরে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে লিড নিতে শেষ দিকে যেতে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। জিওর্জিও চিয়েল্লিনির সহায়তায় ম্যাচের ৮২ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন হিগুইন। আর খেলার যোগ করা সময়ে পাজনিক গোল করলে ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

এ জয়ের ফলে ১৬ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে সাতে তুরিনো।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।