ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

দুই দিনব্যাপী বিচ ফুটবল টুর্নামেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৭
দুই দিনব্যাপী বিচ ফুটবল টুর্নামেন্ট ছবি: সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ওয়াফ (ফুটবলের জন্য আমরা) এর সহযোগিতায় চ্যানেল আই পঞ্চমবারের মতো আয়োজন করতে যাচ্ছে ‘রানার-চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্ট ’১৭।

আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি দুই দিনব্যাপী কক্সবাজার সমুদ্র সৈকত সীগাল পয়েন্টে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।

উদ্বোধন করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

৭ ফেব্রুয়ারি খেলার সমাপনী দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।

মোট ৬টি দল ১১টি ম্যাচ খেলবে এ টুর্নামেন্টে। দুই দিনেই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সকাল ১১.০৫ মিনিট থেকে এবং সন্ধ্যা ৬টা থেকে।

এবারের আসরের দলগুলো হলো মোহামেডান মাস্টার্স, আবাহনী মাস্টার্স, মুক্তিযোদ্ধা মাস্টার্স, ব্রাদার্স মাস্টার্স, ওয়াফ মাস্টার্স ও চট্টগ্রাম মাস্টার্স।

এবারের টুর্নামেন্টের বিশেষ আকর্ষণ থাকবে জাতীয় মহিলা ফুটবল দলের একটি প্রদর্শনী ম্যাচ। খেলার স্থানটি চমৎকারভাবে সাজানো হয়েছে নিরাপত্তা বেষ্টনীসহ বর্নিল আলোকসজ্জা, ব্যানার, ফেস্টুন ও বিভিন্ন কালারের ফ্লাগ দ্বারা। বিচ ফুটবলকে কেন্দ্র করে কক্সবাজারকে তিন দিন উৎসবমুখর রাখার জন্য সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে। রাতে খেলার জন্য ফ্লাড লাইটের ব্যবস্থা রয়েছে। আরো রয়েছে খেলোয়াড় ডাগঅউট, ভিআইপি প্যাভিলিয়ন, দেশিও বিভিন্ন পণ্যর স্টল ইত্যাদি।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।