ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আমি বার্সাতেই থাকতে চাই: নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, মে ১৪, ২০১৭
আমি বার্সাতেই থাকতে চাই: নেইমার ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার থেকে শুরু করে ইতালিয়ান, ফরাসি জায়ান্টরা ব্রাজিলের অন্যতম অস্ত্র নেইমারকে দলে টানতে উঠেপড়ে লেগেছিল। নেইমারের দল-বদলের সম্ভাবনা নিয়েও গুঞ্জন উঠেছিল। তবে, আবারো ব্রাজিলের ফরোয়ার্ড জানিয়েছেন, বার্সেলোনাতেই থাকছেন তিনি।

বার্সা ছাড়বেন নেইমার-এমন গুঞ্জনে মাথা ঘামাচ্ছে না স্বয়ং বার্সাই। ক্লাবটির কারিগরি সচিব রবার্টো ফার্নান্দেজ এমন খবর আগেই উড়িয়ে দিয়েছেন।

এবার নেইমারও জানিয়ে দিলেন, কোথাও যাচ্ছেন না তিনি। বিন স্পোর্টসকে নেইমার জানান, ‘আমি বার্সাতেই থাকতে চাই আর এ কারণেই চুক্তি নবায়ন করেছি। বার্সার জন্য যা করেছি, সবকিছু নিয়ে আমি খুশি। আমি আমার সতীর্থদের নিয়েও খুশি। আর আমি স্বাচ্ছন্দ্যেই আছি। ’

২০২১ সাল পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি রয়েছে নেইমারের। ২৫ বছর বয়সী এই তারকাকে নিয়ে বেশি মাতামাতি ইংলিশ প্রিমিয়ার লিগে।

বিশেষ করে আসরটির জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন ব্রাজিলিয়ান তারকা, এমন খবরই বিভিন্ন দিকে চাউর হয়। গণমাধ্যমের খবর, নেইমারকে দলে টানতে আগ্রহী এবারের ইংলিশ চ্যাম্পিয়ন চেলসি ও পিএসজি।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ১৪ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।