ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

ইনজুরি ভোগাচ্ছে ইনিয়েস্তাকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
ইনজুরি ভোগাচ্ছে ইনিয়েস্তাকে ছবি: সংগৃহীত

ইনজুরি আর ফিটনেস সমস্যা যেন পিছু ছাড়ছে না আন্দ্রেস ইনিয়েস্তাকে। নতুন মৌসুমেও ভুগছেন। সবশেষ লাস পালমাসের বিপক্ষে বার্সেলোনার ৩-০ গোলে জেতা ম্যাচটিতে চোট নিয়ে মাঠ ছাড়েন ৩৩ বছর বয়সী এ অভিজ্ঞ মিডফিল্ডার।

স্বস্তির খবর, বাম পায়ের হ্যামস্ট্রিং ইনজুরি মারাত্মক কিছু নয়। ১০ দিনের জন্য হয়তো সাইডলাইনে থাকতে হবে।

তবে বার্সার জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে, ইনিয়েস্তার ফিটনেস। বলা হচ্ছে, এখন আর পুরো মৌসুমের ধকল সামলানোর মতো অবস্থায় নেই বিশ্বকাপ জয়ী এ কিংবদন্তি।

ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচটিতে বদলি হিসেবে নেমেও খেলা শেষ করতে পারেননি ইনিয়েস্তা। নির্ধারিত সময়ের ৬ মিনিট আগে বাধ্য হয়েই মাঠ ছাড়তে হয়। নামেন আন্দ্রে গোমেজ। জোড়া গোল করে সহজ জয় নিশ্চিত করেন ফর্মের তুঙ্গে থাকা লিওনেল মেসি।

লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশনে কাতালানদের শুরুটা হয়েছে দুর্দান্ত। এ নিয়ে টানা সাত ম্যাচেই জয় পেয়েছে আর্নেস্টো ভালভার্ডের শিষ্যরা। পরবর্তী খেলা ১৪ অক্টোবর অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠে।

ইনিয়েস্তার ইনজুরিটা সময় মতোই হয়েছে! আন্তর্জাতিক ব্যস্ততার কারণে লা লিগায় এখন খানিকটা বিরতি। অ্যাতলেতিকোর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তার সেরাটা পাওয়ার আশা করতেই পারে বার্সা।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ২ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।