ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

ব্রাজিল অনুশীলনে চোট পেলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
ব্রাজিল অনুশীলনে চোট পেলেন নেইমার ছবি:সংগৃহীত

ক্লাব ফুটবলের পর আবারও শুরু হচ্ছে আর্ন্তজাতিক ফুটবলের প্রস্তুতি। যেখানে মাঠে নামছে বিশ্বের প্রায় সেরা সবকটি দল। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামবে ব্রাজিল। যদিও ইতোমধ্যে ২০১৮ রাশিয়া বিশ্বকাপ নিশ্চিত করে ফেলেছে সেলেকাওরা।

কোচ তিতের অধীনে নিজ দেশের তেরেসোপোলিসে প্রস্তুতিতে নেমে পড়েন নেইমার, জেসুস, উইলিয়ানরা। তবে অনুশীলনে নেমে পায়ের আঙ্গুলের চোট পান পিএসজি তারকা নেইমার।

কিন্তু চোট সামান্য হওয়ায় ফের নিজেকে ঝালিয়ে নেন বার্সেলোনার সাবেক তারকা।

অনুশীলনে আরও ছিলেন থিয়াগো সিলভা, দানি আলভেস ও পাওলিনহোরা। যেখানে ১৬ ম্যাচে ১১ জয় ও ৩৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে হলুদ জার্সিধারীরা।

আগামী ৫ অক্টোবর শেষ রাউন্ডের খেলায় লা পাজে বলিভিয়ার বিপক্ষে খেলতে যাবে ব্রাজিল। আর ১০ অক্টোবর সাও পাওলোতে চিলিকে আতিথিয়েতা পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

১০ দলের এ বাছাইপর্বে বলিভিয়ার অবস্থান নয় নম্বরে। আর চিলি রয়েছে ছয়ে। যেখানে সেরা চার দল সরাসরি বিশ্বকাপ খেলবে। আর পঞ্চম দলকে ওসানিয়া গ্রুপের সঙ্গে ইন্টারকন্টিনেন্টাল কাপ খেলতে হবে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।