ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

রোনালদোর একাদশে নেই সিআর সেভেন, আছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
রোনালদোর একাদশে নেই সিআর সেভেন, আছেন মেসি রোনালদোর একাদশে নেই সিআর সেভেন, আছেন মেসি-ছবি:সংগৃহীত

নিজের স্বপ্নে একাদশ তৈরি করলেন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা রোনালদো। তার এ তালিকায় রয়েছেন সাবেক কিংবদন্তি থেকে শুরু করে বর্তমান বিশ্ব সেরারা। তবে জায়গা হয়নি বর্তমান বিশ্বের সেরা তারকা সিআর সেভেন খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু আছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

রোনালদো তার একাদশ বাছতে ক্লাব হিসেবে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস ও মিলানকে গুরুত্ব দিয়েছেন। আর দেশ হিসেবে আছে আর্জেন্টিনা, ব্রাজিল, ইতালি ও ফ্রান্সের তারকারা।

সর্বোচ্চ চার জন আছেন ব্রাজিল থেকে। যেখানে ১-৪-৪-২ ফরম্যাশনে মূল স্ট্রাইকার হিসেবে রোনালদো নিজের সঙ্গে রেখেছেন নিজ দেশের সবচেয়ে বড় ব্যানার পেলেকে। আর উইঙ্গার হিসেবে আছেন দিয়েগো ম্যারাডোনা ও মেসি।  

মাঝমাঠে বাঁদিকে আছেন রোনালদোর এক সময়ের রিয়াল সতীর্থ ও সেই দলটিরই বর্তমান কোচ জিনেদিন জিদান। ডানে রাখা হয়েছে ইতালিয়ান আন্দ্রে পিরলোকে।

রক্ষণভাগে আছেন রবার্টো কার্লোস, পাওলো মালদিনি, ফ্যাবিও ক্যানাভেরো ও কাফ। আর গোলরক্ষক হিসেবে আছেন ইতালি ও জুভেন্টাসের জীবন্ত কিংবদন্তি জিয়ানলুইজি বুফন।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ০৭ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।