ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

অজেয় থাকা চট্টগ্রাম আবাহনীকে রুখে দিলো সাইফ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
অজেয় থাকা চট্টগ্রাম আবাহনীকে রুখে দিলো সাইফ অজেয় থাকা চট্টগ্রাম আবাহনীকে রুখে দিলো সাইফ

নবাগত দল সাইফ স্পোর্টিং আবারো দেশের ফুটবলকে চমকে দিয়েছে। প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা চট্টগ্রাম আবাহনীকে রুখে দিয়েছে দলটি। তবে, কোনো গোলের দেখা না পাওয়া দুই দলের ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার (৮ অক্টোবর) ম্যাচের শুরু থেকেই দুই দলের আক্রমণ ছিল চোখে পড়ার মতো। তবে, ফাঁকা গ্যালারিতে দর্শক নেই বলে এই ম্যাচের উত্তাপ দেখেনি কেউ।

১৯ মিনিটের মাথায় চট্টগ্রাম আবাহনী দলীয় আক্রমণ শানালেও গোলের দেখা পায়নি। উল্টো ম্যাচের ৩০ মিনিটের মাথায় সাইফ স্পোর্টিংয়ের কাছে গোল হজম করতে হতো বন্দর নগরীর দলটিকে।

সাইফের রহমত মিয়ার দুর্দান্ত থ্রো থেকে গোল আদায় করতে পারেননি বলের নাগাল না পাওয়া ভালেন্সিয়া। বিরতির আগে মতিন মিয়া খুব কাছে থেকে জোরালো শট নিয়েও চট্টগ্রাম আবাহনীর জালের দেখা পাননি।

দ্বিতীয়ার্ধেও সাইফের বিদেশি তারকা ভালেন্সিয়া ভালো কিছু সুযোগ কাজে লাগাতে পারেননি। ৮৮তম মিনিটে তার একটি জোরালো শট গোলরক্ষককে ফাঁকি দেওয়ার পর ক্রসবারে লেগে ফিরে আসে।

এখন পর্যন্ত না হারা চট্টগ্রাম আবাহনী ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। চতুর্থ স্থানে থাকা সাইফ স্পোর্টিংয়ের পয়েন্ট ১৯।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ৮ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।