ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়নশিপ লিগে রানার্স-আপ নোফেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
চ্যাম্পিয়নশিপ লিগে রানার্স-আপ নোফেল ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে এক ম্যাচ হাতে রেখেই শনিবার (৪ নভেম্বর) চ্যাম্পিয়ন হয়েছে নবাগত দল বসুন্ধরা কিংস। রোববার (৫ নভেম্বর) এক ম্যাচ হাতে রেখে রানার্স-আপ হয়েছে আরেক নবাগত দল নোফেল (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর)।

লিগের ১৭তম রাউন্ডের ম্যাচে রোববার উত্তর বারিধারা ক্লাবের মুখোমুখি হয় নোফেল। বারিধারাকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে রানার্স-আপ হয় তারা।

পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আগামী মৌসুমে খেলার টিকিটও পায় তারা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অবশ্য ম্যাচের প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি নোফেল। তাদেরকে ৮৩ মিনিট পর্যন্ত গোলের দেখা পেতে দেয়নি উত্তর বারিধারা। ৮৪ মিনিটে নোফেলের সাজ্জাদ জামান গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলেই শেষ পর্যন্ত হয় জয় নিয়ে মাঠ ছাড়ে নোফেল।

এই জয়ের ফলে ১৭ ম্যাচের ৮টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ২টিতে হেরে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে নোফেল। সমান ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে উত্তর বারিধারা।

এদিকে দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ও সকার ক্লাব ফেনী। এই ম্যাচের যোগ করা সময়ের গোলে জয় পেয়েছে ফকিরেরপুল। রোববার ম্যাচের ৯০+২ মিনিটের সময় সোহাগ হোসেন গোল করে দলকে জয়ের স্বাদ দেন।

এই জয়ের ফলে ১৭ ম্যাচের ৫টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ৫টিতে হেরে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ৫ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।