ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

বার্সায় নিজের বিকল্প চান সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
বার্সায় নিজের বিকল্প চান সুয়ারেজ লুইস সুয়ারেজ-ছবি: সংগৃহীত

সর্বশেষ এল ক্লাসিকোয় বার্সার জয় দুই কারণে মনে রাখবে মানুষ। প্রথমত, এই ম্যাচের কারণে রিয়াল মাদ্রিদের চাকরি খুইয়েছেন হুলেন লুপেতেগি আর অন্য কারণ হচ্ছে লুইস সুয়ারেজের হ্যাটট্রিক। তবে এমন অসাধারণ খেলার পরও বার্সাকে নতুন স্ট্রাইকার খুঁজতে বলছেন এই উরুগুইয়ান তারকা।

শোনা যাচ্ছে, লুইস সুয়ারেজের সঙ্গে প্রতিযোগিতা করে দলে টিকতে সক্ষম এমন একজন সেন্টার ফরোয়ার্ড খুঁজছে বার্সেলোনা। মূলত সুয়ারেজের বয়সের দিকে তাকিয়েই এমন সিদ্ধান্ত (সুয়ারেজের বয়স এখন ৩১ বছর)।

তবে সুয়ারেজ ক্লাবের এমন সিদ্ধান্তের সাথে দ্বিমত পোষণ করছেন না।

সম্প্রতি স্পেনের ‘রেডিও স্পোর্ট ৮৯০’কে দেওয়া এক সাক্ষাৎকারে সুয়ারেজ বলেন, 'বার্সেলোনাকে ক্লাব হিসেবে তাদের ভবিষ্যতের কথা ভাবতে হবে এবং নতুন খেলোয়াড় আনা জারি রাখতে হবে। '

'আমরা বার্সায় আছি, প্রতিদিন অনেক নাম আমাদের সঙ্গে যুক্ত হতে চাচ্ছে। '

সম্প্রতি হাতের ইনজুরিতে পড়েছেন ক্লাবের অধিনায়ক লিওনেল মেসি। তার ইনজুরির পরপরই ক্লাব কর্মকর্তারা চিন্তায় পড়ে গেছেন দলের ভবিষ্যত নিয়ে। যদিও এল ক্লাসিকোতে মেসির অভাব বুঝতেই দেননি সুয়ারেজ।  

'তার (মেসি) ইনজুরির পর আমরা কি করতে পারব তা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিল। আমি মনে করি আমরা যেভাবে সবাই মিলে দায়িত্ব পালন করেছি তাতে আমাদের দল হিসেবে গর্ব করা উচিত,' বলেন সুয়ারেজ।

ক্যাম্প ন্যুয়ে ১৯৮৭ সালের পর এল ক্লাসিকোতে এই নিয়ে চতুর্থ হ্যাটট্রিক হলো, আর ২০০৭ সালের পর প্রথম। এটা এমন এক কীর্তি যা সুয়ারেজের জন্য বহুদিন স্মরণীয় হয়ে থাকবে।

'যেকোনো দলের বিপক্ষেই তিন গোল করা অসাধারণ ব্যাপার। আর তা যদি হয় রিয়ালের বিরুদ্ধে তবে তা বিশেষ কিছুই। '

সময়টা খুব ভালো যাচ্ছে সুয়ারেজের। গত সপ্তাহেই তৃতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি। আর ক্লাবেও যাচ্ছে সুবর্ণ সময়। সবমিলিয়ে অবিস্মরণীয় সময় কাটাচ্ছেন এই উরুগুইয়ান।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।