ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

আবারও পিএসজির ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
আবারও পিএসজির ড্র পিএসজির ড্র। ছবি: সংগৃহীত

প্রতিপক্ষের মাঠে শুরুতে এগিয়ে গেলেও সেই ব্যবধান ধরে রাখতে পারেনি প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। নাপোলির বিপক্ষে দ্বিতীয় লেগেও ড্র নিয়েই ফিরতে হয় নেইমারদের।

মঙ্গলবার (৬ নভেম্বর) রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপের ম্যাচ ১-১ গোলে ড্রতে সমাপ্ত হয়। এর আগে পিএসজির মাঠে প্রথম লেগ ২-২ ড্র গোলের ড্র পেয়েছিল দল দুটি।

৪৫তম মিনিটে দারুণ এক গোলের সুযোগ হারায় স্বাগতিক নাপোলি। আর এই সুযোগে প্রথমার্ধের যোগ করা সময়ে এগিয়ে যায় পিএসজি। কিলিয়ান এমবাপের ছোট পাস ডি-বক্সে পেয়ে যান হুয়ান বের্নাত। স্পেনের এই ডিফেন্ডার বল পাঠান জালে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই পিএসজিকে চাপে রাখে নাপোলি। তাদের মুহূর্মুহু আক্রমণে হাপিয়ে ওঠে পিএসজি। অবশেষে সফলতা আসে ৬৩ তম মিনিটে। স্পট কিকে নাপোলিকে সমতায় ফেরান ইনসিনিয়ে। ডি-বক্সের মধ্যে হোসে কায়েহন ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর এই সুযোগে গোল পেয়ে যায় স্বাগতিকরা। সমতা নিয়েই ফিরতে হয় দুদলকে।

চার ম্যাচে এক জয় ও তিন ড্রয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাপোলি। আর সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তিনে আছে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি।  

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।