ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ফুটবল

নির্ধারণ হলো রোনালদো-জর্জিনার বিয়ের ভেন্যু!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
নির্ধারণ হলো রোনালদো-জর্জিনার বিয়ের ভেন্যু! রোনালদোর বিয়ে। ছবি: সংগৃহীত

এক সঙ্গে আছেন অনেকদিন ধরেই। হয়েছেন এক কন্যা সন্তানের মা-বাবাও। এবার সেই প্রেমিকাকেই বিয়ে করতে যাচ্ছেন পর্তুগালের তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এই বিয়ে নিয়ে প্রথম থেকেই চলছে লুকোচুরি। দুজনের আংটি বদলের মতো ঘটনাও ঘটেছে গোপনে। এবার বিয়ের ভেন্যুটাও গোপনেই নির্ধারণ করেছে ফেলেছেন তারা।

এমনটাই অন্তত দাবী আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোর। দ্য ডেইলি মেইল, দ্য সান-এর মতো সংবাদ মাধ্যমগুলো দাবি করছে, এরই মধ্যে নিজেদের বিয়ের ভেন্যু নির্ধারণ করে ফেলেছে রোনালদো-জর্জিনা।

 

দাবী অনুযায়ী, পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী এই তারকা নিজের বিয়ের জন্য জর্জিনাকে নিয়ে ইতালির একটি চার্চ পরিদর্শনে যান। ধারণা করা হচ্ছে এই চার্চেই বিয়ে করবেন তারা। ১৯৬৯ সালে ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত হয় এই চার্চটি। তুরিনের ‘দ্য মাদার অব গড’ নামের এই চার্চের ভেতরে অনেকটা সময় কাটান রোনালদো-জর্জিনা জুটি।  

তাদের বের হয়ে আসার একটি ছবি, সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়াতেই এই ধারণা আরও শক্ত হয়।

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক থাকলেও বেশ কিছুদিন থেকেই রোনালদো থিতু হয়েছেন জর্জিনার সঙ্গে। সারোগেসি পদ্ধতিতে আরও তিন সন্তানের পিতা হলেও একমাত্র জর্জিনার ঘরেই আছে এক কন্যা সন্তান।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।