ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন চিলির রাউল অস্কার

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন চিলির রাউল অস্কার বসুন্ধরা কিংসে অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি।

বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলির ফুটবলার রাউল অস্কার বেসেরা। আর্জেন্টাইন স্টাইকার হার্নান বার্কোসের বিদায়ের পর তার পরিবর্তে একজন ভালো স্ট্রাইকাররে খোঁজে ছিল দেশের সেরা ক্লাব বসুন্ধরা কিংস।

শনিবার (৩১ অক্টোবর) নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। ৩৩ বছর বয়সী এই চিলিয়ান স্ট্রাইকার কাতারের শীর্ষ লিগের দল উম সালাল এসসির হয়ে সর্বশেষ খেলেছেন।  তবে আর্জেন্টিনা বা চিলির জার্সিতে খেলা হয়নি তার।

বসুন্ধরা কিংস প্রেসিডেন্ট ইমরুল হাসান গণমাধ্যমকে বলেছেন, ও সর্বশেষ কাতারের শীর্ষ লিগে খেলেছে। কাতারের শীর্ষ লিগ আমাদের লিগের চেয়ে অনেক মানসম্পন্ন এবং উন্নত। সেখানেও গত লিগে সাত ম্যাচে গোল করেছে চারটি। আমরা আশা করি, আমাদের সঙ্গে সে মানিয়ে নিতে পারবে এবং ভালো করবে। আশা করি তাকে দিয়ে আমাদের প্রত্যাশা পূরণ হবে। '

কয়েক দিন আগেই বসুন্ধরা দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান রবসন দি সিলভা রবিনিয়ো ও জোনাথন দি সিলভেইরা ফের্নান্দেস এবং ইরানের ডিফেন্ডার খালেদ শাফিইকে। এরপর চতুর্থ বিদেশি হিসেবে রাউল অস্কারকে নেওয়া হলো।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।