ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

দুই আবাহনীর লড়াইয়ে কেউ জেতেনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
দুই আবাহনীর লড়াইয়ে কেউ জেতেনি আবাহনী লিমিটেড ও চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি লড়াইয়ে জয়-পরাজয় হয়নি কোনো দলের। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আবাহনী লিমিটেড ও চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি লড়াইয়ে জয়-পরাজয় হয়নি কোনো দলের। ১-১ গোলে ড্র করেছে তারা।

সোমবার (০১ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই দলই পেনাল্টি থেকে গোল করে। যদিও শেষ দিকে চট্টগ্রাম আবাহনীর সামনে পেনাল্টে থেকে আরেকটি গোল করে জয়ের সুযোগ ছিল। তবে আবাহনী লিমিটেডের গোলরক্ষকের কারণে তা আর হয়নি।

ম্যাচের ৩২তম মিনিটে ফিলহোর স্পট কিকে গোলের অপেক্ষা ফুরোয় আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ড্র করা আবাহনীর। বক্সে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ফাউল করেছিলেন শাকের উল্লাহ।

বিরতির ঠিক আগে চট্টগ্রাম আবাহনী সমতায় ফেরে। রাকিব হোসেনের হেড টুটুল হোসেন বাদশার হাতে লাগলে পেনাল্টি দেন রেফারি। সেখান থেকে লক্ষ্যভেদ করেন গুইলের্মে।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে ডি-বক্সে বলের নিয়ন্ত্রণ নিয়ে চার্লস দিদিয়েরের সঙ্গে নাসির উদ্দিন চৌধুরির একটু সংঘর্ষ হলে পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। গুইলের্মের শট ডান দিকে ঝাঁপিয়ে পড়ে ফেরান শহীদুল আলম সোহেল।

লিগে টানা তিন জয়ের পর টানা দুই ম্যাচ পয়েন্ট ভাগাভাগি করল আবাহনী। পাঁচ ম্যাচে ১১ পয়েন্ট মারিও লেমোসের দলের। সমান ম্যাচে ৭ পয়েন্ট চট্টগ্রাম আবাহনীর। বসুন্ধরা কিংস টানা পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।