ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

ভোলায় অনূর্ধ্ব-১৫ ফুটবলার বাছাই কার্যক্রম শুরু

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
ভোলায় অনূর্ধ্ব-১৫ ফুটবলার বাছাই কার্যক্রম শুরু

ভোলা: ভোলায় অনূর্ধ্ব-১৫ ফুটবলার বাছাই কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে ভোলা গজনবী স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

তৃণমূল থেকে ফুটবল খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ২ দিন ব্যাপী এ কার্যক্রম শুরু করে। এ সময় জেলা ও উপজেলা থেকে ফুটবল খেলোয়াড়রা বাছাই কার্যক্রমে অংশ নেন এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলার আশাবাদ ব্যক্ত করেন।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় বাছাই এর কার্যক্রমে জেলার শতাধিক প্রতিভাবান খেলোয়াড় এতে অংশ নেয়।

খোলোয়াড় বাছাই করেন বাফুফের ফুটবল কোচ মো. জামাল হোসেন ও আফজাল হোসাইন।

খোলোয়াড় বাছাই কার্যক্রমে ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. ফয়ছাল, সহ-সভাপতি নজরুল ইসলাম গোলদার,সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন, সহকারী  সাধারন সম্পাদক  মুনতাসির আলম চৌধুরী রবিন, কোষাধ্যক্ষ কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ভোলায় গজনবী স্টেডিয়ামে জেলার ৭ উপজেলা থেকে শতাধিক খেলোয়াড় অংশ নেয় এই বাছাইপর্বে। তারা এর মাধ্যমে স্বপ্ন দেখছেন ভবিষ্যৎতে জাতীয় দলে খেলার।

বাফুফের ফুটবল কোচ আফজাল হোসাইন বলেন, সারাদেশ থেকে আমরা বয়স ভিত্তিক প্রতিভাবান  খেলোয়াড় বাছাই করছি। প্রথম পর্যায়ে আমরা জেলা পর্যায়ে বাছাই করছি । তারপরে বিভাগীয় পর্যায়ে বাছার এর পর জাতীয় পর্যায়ে তাদের ক্যাম্পে ডাকা হবে। যারা চূড়ান্ত বাছাইয়ে টিকবেন তাদেরকে একাডেমিতে রেখে উন্নত প্রশিক্ষণ দিয়ে ফিফা এবং এএফসি কাপের যেসব খেলা হবে সেখানে দল পাঠানো হবে। এখান থেকেই বিভিন্ন দল গড়ে উঠবে বলে জানায় বাফুফে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।