ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

দর্শকপূর্ণ স্টেডিয়ামেই হবে কাতার বিশ্বকাপ: ইনফানতিনো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
দর্শকপূর্ণ স্টেডিয়ামেই হবে কাতার বিশ্বকাপ: ইনফানতিনো ফিফা সভাপতি জিয়ান্নি ইনফানতিনো

করোনাকালে স্থবির হয়ে পড়েছিল পুরো ক্রীড়া বিশ্ব। ধীরে ধীরে আসরগুলো সীমিত পরিসরে শুরু হলেও এখনও স্টেডিয়ামে দর্শকদের উপস্থিতি নেই বললেই চলে।

ফলে বলা যায় সব ধরনের খেলাই এখন প্রাণচাঞ্চল্যহীন, নেই কোনও উত্তেজনা।

তবে অন্যান্য ম্যাচ আয়োজিত হলেও এমন উত্তেজনা বিহীনভাবে আয়োজিত হতে পারে না বিশ্বকাপের ম্যাচগুলো। তাই তো ফিফা সভাপতি জিয়ান্নি ইনফানতিনোর বিশ্বাস, টিকা প্রয়োগের মাধ্যমে ২০২২ সালে করোনাকে হারিয়ে বিশ্বকাপ হবে দর্শকপূর্ণ গ্যালারিতে।

এ ব্যাপারে ইনফানতিনো বলেন, ‘আমি খুবই আত্মবিশ্বাসী যে বিশ্বকাপের মাধ্যমে আমরা বিশ্বকে আবার এক সুঁতোয় গাঁথতে পারব। আবার আমরা গ্যালারিতে উল্লাস করতে পারব। করোনাকে হারিয়ে ২০২২ কাতার বিশ্বকাপ হবে দর্শকপূর্ণ মাঠে। ’

ইনফানতিনো এও জানিয়েছেন যে কোনোভাবেই সাধারণ মানুষের চেয়ে অ্যাথলেটদের করোনার টিকাদানের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া ঠিক হবে না।

২০২২ সালে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কাতারে। সেই বছর ২১ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত বিশ্বের সবচেয়ে উত্তেজনাপূর্ণ এই খেলার বিশ্ব আয়োজন।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।